এক রিচার্জেই চলবে দুটি সিম, Vodafone Idea-র সবচেয়ে সস্তা ফ্যামিলি প্ল্যানে অনেক সুবিধা

Avatar

Published on:

Vodafone Idea Cheapest Postpaid Plan

বর্তমানে Vodafone Idea (Vi), ভারতের অন্যতম পোস্টপেড মোবাইল পরিষেবা প্রদানকারী। সংস্থার পোর্টফোলিওতে বেশ কয়েকটি ফ্যামিলি প্ল্যান রয়েছে৷ Vi-এর সবচেয়ে সাশ্রয়ী ফ্যামিলি প্ল্যানটির জন্য আপনাকে প্রতি মাসে খরচ করতে হবে মাত্র ৬০১ টাকা।আর এই প্ল্যানটিতে দুটি কানেকশনের সুবিধা পাওয়া যাবে। যদিও Vi এখনও 5G পরিষেবা লঞ্চ করতে পারেনি, তবুও এই পোস্টপেড প্ল্যানগুলিতে উন্নত পরিষেবা পেতে পারেন যদি আপনি এই টেলকোটির শক্তিশালী নেটওয়ার্ক কভারেজের মধ্যে থাকেন। আজ আমরা এখানে Vi-এর এই ৬০১ টাকার পোস্টপেড প্ল্যানটির সম্পর্কে আলোচনা করবো।

Vodafone Idea-এর ৬০১ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ৬০১ টাকার প্ল্যানে একটি প্রাইমারি নম্বর এবং একটি সেকেন্ডারি কানেকশন পাওয়া যায়৷ প্রাইমারি নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং, মাসে ৩০০০টি এসএমএস এবং ৭০ জিবি ডেটা অফার করা হয়। এছাড়া এই প্ল্যানটি গ্রাহকদের বিঞ্জ অল নাইট বেনিফিট দেবে, যা আপনাকে প্রতিদিন রাত্রি ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করার সুবিধা দেবে। এছাড়াও এখানে রয়েছে ২০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা।

অতিরিক্ত সুবিধার মধ্যে আছে ভিআই মুভিস এবং টিভি, ভিআই অ্যাপ-এ হাঙ্গামা মিউজিক, ভিআই গেমস উপভোগ করার সুযোগ। আর এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা পেয়ে যাবেন অ্যামাজন প্রাইমের ৬ মাসের (শুধুমাত্র এককালীন সুবিধা), ডিজনি প্লাস হটস্টার মোবাইল, সোনি লিভ এবং সান নেক্সট মোবাইলের ১ বছরের সাবস্ক্রিপশন।

আর দ্বিতীয় সিম ব্যবহারকারী পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং, মাসে ৩০০০টি এসএমএস এবং ৪০ জিবি ডেটা। আর এর সাথে রয়েছে ২০০ জিবি ডেটা রোলওভার করার সুবিধাও ।

উল্লেখ্য, এই প্ল্যানটি ছাড়াও আরো অনেকগুলি ফ্যামিলি প্ল্যান Vodafone Idea তার গ্রাহকদের অফার করে। যেগুলি হল ১০০১ এবং ১১৫১ টাকার ফ্যামিলি পোস্টপেড প্ল্যান। আর এই প্ল্যানগুলিতে যথাক্রমে ৪টি এবং ৫টি মোবাইল কানেকশনের সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানগুলি রিচার্জ করার জন্য আপনি নিকটতম Vi স্টোরে যেতে পারেন অথবা টেলকোটির অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

সঙ্গে থাকুন ➥