Homeটেলিকমবাজারে এল 19 টাকার বিশেষ Recharge প্ল্যান, দিনভর ইচ্ছেমত ফোন ঘাঁটলেও ডেটা...

বাজারে এল 19 টাকার বিশেষ Recharge প্ল্যান, দিনভর ইচ্ছেমত ফোন ঘাঁটলেও ডেটা নিয়ে চাপ থাকবেনা

বাজারের অন্য দুই প্রতিদ্বন্দ্বী টেলিকম সংস্থার মত ফুলেফেঁপে ওঠাটা যেন কোনোভাবেই Vodafone Idea তথা Vi-এর পক্ষে সম্ভব হচ্ছেনা, দেশের তৃতীয় বৃহত্তম এই নেটওয়ার্ক সার্ভিস প্রোভাইডারের পরিষেবা নিয়েও বিভিন্নরকম কথা উঠছে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে কাস্টমারদের আকৃষ্ট করার জন্য Vodafone যে উপায়টি বেছে নিয়েছে তা হল সস্তার প্ল্যান উপলব্ধ করা এবং রিচার্জে নানাবিধ সুবিধা প্রদান করা। যেমন সম্প্রতি কোম্পানিটি 19 টাকা দামের নতুন একটি ‘মিনি’ প্ল্যান নিয়ে এসেছে, যা গ্রাহকরা তাদের আকস্মিক ডেটা চাহিদা মেটাতে কাজে লাগাতে পারবেন। ঠিক কী সুবিধা দেবে Vi-এর নতুন 19 টাকার প্ল্যান? আসুন জেনে নিই…

19 টাকার Vodafone Idea প্ল্যানের বেনিফিট: মিটবে ডেটার চাহিদা

ভোডাফোন আইডিয়ার নতুন 19 টাকার প্ল্যানটি রিচার্জের দিনে গ্রাহকদের 1 জিবি ডেটা দেবে। অর্থাৎ এটি 24 ঘণ্টার বৈধতায় মাত্র 1 জিবি ডেটা ব্যবহার করতে দেবে। সেক্ষেত্রে কেউ সকাল 8টায কিংবা সন্ধ্যা 7টা, যে সময়েই রিচার্জ করুন না কেন, এই রিচার্জের সুবিধা সেই তারিখে রাত 11:59 বাজলেই শেষ হবে। আসলে এটি হঠাৎ ডেটার প্রয়োজন মেটাতে উপযোগী।

তবে আপনি যদি ভোডাফোনের সিম ব্যবহার করেন এবং আপনার যদি কোনো সময় 1 জিবির চেয়ে আরও বেশি ডেটা প্রয়োজন হয়, তবে 49 টাকার প্ল্যান দিয়ে রিচার্জ করতে পারবেন। এটিও 1 দিনের বৈধতার সাথে আসে, কিন্তু রিচার্জে মোট 20 জিবি ডেটার অ্যাক্সেস দেয়।

মনে রাখবেন, উল্লিখিত এই দুটি ভোডাফোন প্ল্যানই ডেটা-অনলি অপশন তাই এগুলিতে কোনো কলিং বা এসএমএস সুবিধা পাওয়া যায়না। আর এই ডেটা ভাউচারগুলি কেবল একটি সক্রিয় বেস প্ল্যানের সাথেই কাজ করে। যেহেতু ভিআই, তার ইউজারদের জন্য এখনও পর্যন্ত 5জি পরিষেবা চালু করেনি, সেক্ষেত্রে এগুলি অনেকেরই কাজে আসবে।

RELATED ARTICLES

Most Popular