জরুরি ইন্টারনেট প্রয়োজন? মাত্র 23 টাকায় আপনার প্রয়োজন মেটাবে Vodafone Idea

বর্তমানে Vodafone Idea (Vi) ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর। যদিও এই টেলকোটি Reliance Jio এবং Airtel-এর মতন 5G লঞ্চ করতে না পারেনি। তবে প্রতিযোগিতায় নিজের স্থান বজায় রাখতে এই সংস্থাটি মাঝে মাঝেই গ্রাহকদের জন্য নতুন প্রিপেড প্ল্যান চালু করে চলেছে৷ সম্প্রতি Vodafone Idea ২৩ টাকার একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। যেটি আসলে একটি ডেটা ভাউচার। আর এই ভাউচারটি সক্রিয় বেস প্রিপেড প্ল্যান ছাড়া কাজ করবে না। চলুন Vi-এর এই নতুন প্ল্যানটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Vodafone Idea এর ২৩ টাকার প্রিপেড প্ল্যান

Vodafone Idea (Vi) এর ২৩ টাকার ডেটা ভাউচারটির ভ্যালিডিটি ১ দিন। আর এটি গ্রাহকদের ১.২ জিবি ডেটা অফার করে। এটি একটি আকর্ষণীয় প্ল্যান কারণ, Vi এর ১৯ টাকার প্ল্যানে ২৪ ঘন্টার জন্য ১ জিবি ডেটা অফার করা হয়। তাই কেউ যদি অতিরিক্ত ২০০ ডেটা উপভোগ করতে চান তাহলে অতিরিক্ত ৪ টাকা খরচ করে ১৯ টাকার পরিবর্তে ২৩ টাকার প্ল্যান রিচার্জ করতে পারেন।

মনে রাখবেন, Vodafone Idea জানিয়েছে যে, এই প্ল্যানের মেয়াদ ১২ টায় শেষ হয়ে যাবে। তাই অব্যবহৃত ডেটা অবশিষ্ট থাকলে ব্যবহারকারীরা সেটি ব্যবহার করতে পারবেন না।

Vi-এর এই প্ল্যান সারা ভারতে উপলব্ধ এবং ব্যবহারকারীরা Vi অ্যাপের মাধ্যমে বা টেলিকোর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে রিচার্জ করতে পারেন।