50 হাজারের Smart TV কেনা যাবে 15 হাজার টাকার কমে, কোথায় পাবেন এমন জব্বর অফার?

Avatar

Published on:

43-inch-smart-tv-worth-rs-50000-is-available-under-15000-rs-flipkart-bumper-discount

এই সময়ে বিনোদনের অন্যতম জোগান যে অবশ্যই স্মার্ট টিভি (Smart TV), তাতে সন্দেহ নেই। তবে সেই দিনও আর নেই, যেখানে টিভি কিনতে গিয়ে মোটা টাকা খরচ করতে হবে। বর্তমানে বাজারে বিভিন্ন সেগমেন্টেই (এমনকি লো বাজেটেও) ভালো ফিচারওয়ালা টিভি মডেল পাওয়া যায়। সেক্ষেত্রে আপনি যদি এখন একটি বড় স্ক্রিনের স্মার্ট টিভি কেনার কথা ভাবেন, আর এর জন্য আপনার বাজেট হয় ১৫ হাজার টাকার কম – তাহলে Flipkart-এর সাম্প্রতিক একটি অফার আপনার অত্যন্ত কাজে আসবে। আসলে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ৪৩ ইঞ্চি সাইজের একটি ফিচারে ঠাসা স্মার্ট টিভি ৫০ শতাংশেরও বেশি ছাড়ে কেনার সুযোগ দিচ্ছে – ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও আপনি ব্যাঙ্ক অফারে এটি বাড়ি আনতে পারবেন।

অর্ধেকেরও বেশি ছাড়ে মিলছে Smart TV, দেখুন Flipkart-এর অফার

এই মুহূর্তে ফ্লিপকার্ট যে স্মার্ট টিভিতে অফার দিচ্ছে সেটি হল BeethoSOL Smart TV (43BZ37)। ভারতীয় বাজারে এই ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের টিভিটির দাম ৪৯,৯৯০ টাকা, তবে শপিং প্ল্যাটফর্মটিতে এটি পুরো ৬৯% ছাড়ে ১৫,১৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। অর্থাৎ আপনি এখন অর্ধেকেরও অনেক কম দামে এই ফ্ল্যাগশিপ ক্যাটেগরির টিভিটি কিনতে পারবেন।

এছাড়া আপনি যদি ফেডারেল (Federal) ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করেন তাহলে আরও ১০% ছাড় পাবেন। একইভাবে, এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে টিভিটি কিনলে হাজার টাকার অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে ৫% ক্যাশব্যাক মিলবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ডে৷

BeethoSOL Smart TV-র স্পেসিফিকেশন

আলোচ্য BeethoSOL-এর স্মার্ট টিভিতে ৪৩ ইঞ্চি ফুল-এইচডি (১৯২০×১০৮০ পিক্সেল) এলইডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং ভিউয়িং অ্যাঙ্গেল ১৭৮ ডিগ্রি। এটি অ্যান্ড্রয়েড ৯ (Android 9.0) সফ্টওয়্যারে কাজ করে। অন্যদিকে দুর্দান্ত অডিও অভিজ্ঞতার জন্য টিভিটিতে ২৪ ওয়াট ক্যাপাসিটির ডুয়াল স্পিকার দেওয়া হয়েছে। আপনি এতে নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ডিজনি + হটস্টার (Disney + Hotstar) এবং ইউটিউব (YouTube)-এর মতো ওটিটি (OTT) প্ল্যাটফর্মের কন্টেন্ট অ্যাক্সেস করতে পারবেন। কানেক্টিভিটির জন্য মিলবে দুটি এইচডিএমআই (HDMI), দুটি ইউএসবি (USB) পোর্ট এবং একটি ওয়াল-মাউন্ট। এছাড়াও এটিতে স্ক্রিন কাস্ট ফিচার দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥