বাড়িই হয়ে উঠবে সিনেমা হল, ভরপুর বিনোদন দিতে 4টি নতুন Smart TV লঞ্চ করল Haier, দাম নামমাত্র

Avatar

Published on:

New Haier QLED Smart TV Series launched India

জনপ্রিয় ইলেকট্রনিক হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক Haier Appliances India, এবার দেশীয় বাজারে নতুন স্মার্ট টিভি সিরিজ হাজির করল। সংস্থাটি এক্ষেত্রে Haier S800QT QLED নামের লাইনআপ লঞ্চ করেছে, যেখানে 43 ইঞ্চি থেকে শুরু করে 75 ইঞ্চি পর্যন্ত চারটি ভিন্ন স্ক্রিন সাইজের টিভি রয়েছে। এই স্মার্ট টিভি রেঞ্জের মাধ্যমে ব্যবহারকারীরা ইমার্সিভ ভিউইং এক্সপেরিয়েন্স অর্থাৎ টিভি দেখার ক্ষেত্রে স্বর্গীয় অনুভূতি পাবেন বলে Haier-এর দাবি, কেননা এগুলিতে হাই কোয়ালিটির স্ক্রিন দেওয়া হয়েছে। চলুন, ঝটপট Haier QLED Smart TV সিরিজের দাম, ফিচার ইত্যাদি এক নজরে দেখে নিই।

নতুন Haier QLED Smart TV-র স্পেসিফিকেশন: বিশেষ কী?

হায়ার এস800কিউটি সিরিজের নতুন টিভি মডেলগুলি 120 হার্টজ পর্যন্ত অ্যাটাপ্টিভ রিফ্রেশ রেটের ডিসপ্লের সাথে আসে, যার সাথে স্লিক মেটাল ডিজাইন দেখা যাবে। পারফরম্যান্সের জন্য এইসব টিভিতে মিলবে গুগল টিভি ওএস (Google TV OS)-বেসড্ সফ্টওয়্যার, ফলত ইউজাররা এগুলিতে তাদের পছন্দের বহু অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে এবং ইচ্ছেমতো অনেক স্ট্রিমিং পরিষেবাদি, কন্টেন্ট উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে হায়ার, বিশেষ ডুয়াল লাইন গেট প্রযুক্তির সাথে 2 জিবি র‍্যাম ও 32 জিবি মেমরির বিকল্পও দিয়েছে।

অন্যান্য ফিচারের কথা বললে, টিভিগুলি হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল ফিচার বহন করবে, যাতে করে কেবলমাত্র ‘Okay Google’ কমান্ড দিয়েই এগুলি নিয়ন্ত্রণ করা সম্ভব হবে। এছাড়া মিলবে মাইক্রো-ডিমিং প্রযুক্তি ও ডলবি ভিশন-অ্যাটমসের ফাংশনও।

নতুন Haier QLED Smart TV-র দাম: কোথা থেকে কিনবেন?

ভারতের বাজারে নতুন হায়ার এস800কিউটি কিউএলইডি সিরিজের দাম শুরু হচ্ছে 38,990 টাকা থেকে। টিভিগুলি অনলাইন শপিং প্ল্যাটফর্মের পাশাপাশি অফলাইন মার্কেট তথা রিটেইল স্টোরের মাধ্যমে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥