OnePlus 13 স্মার্টফোনের প্রথম ছবি ছড়িয়ে পড়ল অনলাইনে, ডিজাইন দেখে নিন

Updated on:

OnePlus 13 Design Leaked

ওয়ানপ্লাস (OnePlus) চলতি বছরের শেষের দিকে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন, OnePlus 13 লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। শোনা যাচ্ছে যে এই ডিভাইসটির ডিজাইন তার পূর্বসূরির তুলনায় অনেকাংশেই ভিন্ন হবে। তবে ফোনটির বাহ্যিক রূপ ঠিক কেমন হতে চলেছে, সে সম্পর্কে বিশদ তথ্য এতদিন সামনে আসেনি। তবে এবার OnePlus 13-এর একটি মকআপ রেন্ডার সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যা এর পরিবর্তিত রিয়ার ডিজাইনটি প্রদর্শন করেছে।

সামনে এল OnePlus 13-এর ডিজাইন রেন্ডার

গত কয়েক প্রজন্মের ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপগুলিতে একটি বৃত্তাকার এবং হিঞ্জ-স্টাইলের ক্যামেরা ডিজাইন দেখা যায়। কিন্তু আসন্ন ওয়ানপ্লাস ১৩ পরিবর্তন নিয়ে আসতে চলেছে। ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট)-তে ফাঁস হওয়া মক আপ রেন্ডারগুলি দেখিয়েছে যে, ফোনটির পিছনে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা আইল্যান্ড থাকবে, যা রিয়ার ডিজাইন পরিবর্তনের জল্পনাটিকে সমর্থন করে।

যদিও নতুন ডিজাইনটি তার পূর্বসূরির থেকে আলাদা, তবে এটি ২০২২ সালের ওয়ানপ্লাস ১০ প্রো মডেলের মতো। একমাত্র পার্থক্য হল ওয়ানপ্লাস ১৩ ফোনের ক্যামেরা মডিউলটি ধাতব ফ্রেমের সাথে মিশে থাকবে না, বরং সামান্য উঁচু হবে। এছাড়া, ওয়ানপ্লাস ১৩ ফোনের আয়তক্ষেত্রাকার মডিউলটিতে ট্রিপল-ক্যামেরা সেটআপ এবং একটি রিং-আকৃতির এলইডি লাইট রয়েছে। এই আইল্যান্ডের মাঝখানে একটি হ্যাসেলব্লাড লোগোও রয়েছে।

এছাড়া, OnePlus 13 হ্যান্ডসেটের ডানদিকে পাওয়ার এবং ভলিউম বাটনগুলি পরিচিত বিন্যাসে সজ্জিত থাকবে, আর ফ্রেমের বাঁদিকে সম্ভবত ওয়ানপ্লাসের সিগনেচার অ্যালার্ট স্লাইডারটি অবস্থান করবে৷ এখানে লক্ষণীয় যে, এটি কেবল একটি মকআপ রেন্ডার এবং OnePlus 13 মডেলের চূড়ান্ত ডিজাইন সম্পূর্ণ আলাদাও হতে পারে।

স্পেসিফিকেশন সর্ম্পকে বললে, এখনও পর্যন্ত জানা গেছে যে OnePlus 13 স্মার্টফোনটিতে ২কে রেজোলিউশন সহ ৬.৮ ইঞ্চির ওলেড এলটিপিও (OLED LTPO) স্ক্রিন এবং সম্ভবত একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে বলে মনে করা হচ্ছে। এই ডিভাইসটি কোয়ালকম (Qualcomm)-এর আসন্ন Snapdragon 8 Gen 4 ফ্ল্যাগশিপ চিপসেটে চলবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥