HomeMobilesLava Yuva 5G: ভারতবাসীর জন্য সস্তায় নতুন 5G ফোন আনছে লাভা, থাকবে 50MP ক্যামেরা

Lava Yuva 5G: ভারতবাসীর জন্য সস্তায় নতুন 5G ফোন আনছে লাভা, থাকবে 50MP ক্যামেরা

লাভা শীঘ্রই তাদের Yuva সিরিজের নতুন স্মার্টফোন হিসেবে Lava Yuva 5G স্মার্টফোনটি ভারতীয় বাজারে উন্মোচন করতে চলেছে। এই হ্যান্ডসেটটি হবে Yuva লাইনআপের প্রথম 5G সাপোর্ট যুক্ত স্মার্টফোন। আর এখন ফোনটির আসন্ন লঞ্চের বিষয়ে নিশ্চিত করে ভারতীয় স্মার্টফোন নির্মাতা সোশ্যাল মিডিয়ায় একটি প্রোমোশনাল টিজার শেয়ার করেছে, যা Lava Yuva 5G ফোনটির উল্লেখ্যযোগ্য বৈশিষ্ট্যগুলি প্রকাশ করেছে। কি কি অফার করতে পারে এই আসন্ন লাভা হ্যান্ডসেটটি, চলুন দেখে নেওয়া যাক।

Lava Yuva 5G বাজারে আসছে একাধিক আকর্ষণীয় স্পেসিফিকেশনের সাথে

লাভার শেয়ার করা টিজার ভিডিওতে দেখানো হয়েছে যে আসন্ন লাভা যুবা ৫জি ফোনটিতে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকবে, যার মধ্যে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে। এই ক্যামেরা সেটআপটিতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ দেখা যাবে। ভিডিওতে দেখানো ডিভাইসের রিয়ার ডিজাইনটি সম্প্রতি ফাঁস হওয়া রেন্ডারে দেখানো ফোনের মতোই বলে মনে হচ্ছে।

জানিয়ে রাখি, সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক ডেটাবেসে LXX513 মডেল নম্বর সহ একটি লাভা স্মার্টফোনকে দেখা গেছে। এটি লাভা যুবা ৫জি হতে পারে, কারণ গিকবেঞ্চ লিস্টিংটি এই ডিভাইসটিতে একটি ৫জি সক্ষম মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসরের উপস্থিতি নিশ্চিত করেছে। বেঞ্চমার্ক তালিকা অনুযায়ী, স্মার্টফোনটি দুটি ব্যাম বিকল্পে আসবে: ৬ জিবি এবং ৮ জিবি। এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে।

Lava Yuva 5G ফোনটি MediaTek Dimensity 6300 বা Dimensity 6080 প্রসেসর দ্বারা চালিত হতে পারে। এই প্রসেসরগুলিতে দুটি পারফরম্যান্স কোর (সর্বোচ্চ ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিড), ছয়টি এফিসিয়েন্সি কোর (২.০ গিগাহার্টজ ক্লক স্পিডের), এবং মালি জি৫৭ জিপিইউ রয়েছে। এছাড়াও জানা গেছে যে, স্মার্টফোনটিতে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। আশা করা যায় লাভা আগামী দিনে আসন্ন Lava Yuva 5G সম্পর্কে আরও বিশদ তথ্য প্রকাশ করবে।

RELATED ARTICLES

আরও পড়ুন