HomeMobilesSamsung Galaxy M35 5G দুর্দান্ত ক্যামেরা ও 6000mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দাম কত

Samsung Galaxy M35 5G দুর্দান্ত ক্যামেরা ও 6000mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দাম কত

Samsung তাদের নতুন স্মার্টফোন বাজারে এনেছে। Samsung Galaxy M35 5G নামের নয়া এই ডিভাইস গ্যালাক্সি এম৩৪-এর উত্তরসূরি হিসেবে এসেছে। নয়া এই ফোনে আপনি একটি বড় ডিসপ্লে, নতুন চিপসেট এবং স্টেরিও সাউন্ড পাবেন। এছাড়া Samsung Galaxy M35 5G ফোনে ৫০ মেগাপিক্সেল ওআইএস মেইন ক্যামেরা উপস্থিত। আবার এতে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। চলুন এই ফোনের ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M35 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম৩৫ ৫জি ফোনে ৬.৬ ইঞ্চির S-AMOLED ডিসপ্লে আছে। এই ফুল এইচডি + ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস লেভেল ১০০০ নিট। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। প্রসেসর হিসেবে এতে এক্সিনোস ১৩৮০ চিপসেট দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশসহ ডিভাইসের পিছনে তিনটি ক্যামেরা বর্তমান।

এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রধান লেন্স সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। স্যামসাং গ্যালাক্সি এম৩৫ ৫জি হ্যান্ডসেটে দেওয়া প্রধান ক্যামেরাটি ওআইএস অর্থাৎ অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সমর্থন করে। সেলফির জন্য এতে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে। যদিও ফোনের রিটেল বক্সে চার্জার দিচ্ছে না সংস্থাটি। ব্যবহারকারীকে আলাদাভাবে চার্জার কিনতে হবে।

অপারেটিং সিস্টেমের কথা বললে, Samsung Galaxy M35 5G ফোনটি Android 14 ভিত্তিক OneUI 6.1 কাস্টম স্কিনে চলবে। চার বছরের ওএস আপডেট এবং পাঁচ বছরের সিকিউরিটি আপডেট পাবে এই ফোন। বায়োমেট্রিক সিকিউরিটির জন্য ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম ৫জি এবং ওয়াই-ফাই ৬-এর মতো অপশন পাবেন।

Samsung Galaxy M35 5G ফোনের দাম বা মূল্য

Samsung Galaxy M35 5G ফোনটি গাঢ় নীল, হালকা নীল এবং ধূসর কালারে আসে। এর দাম রাখা হয়েছে ৫২৫ ডলার (প্রায় ৪৩ হাজার ৬০০ টাকা)। আগামী কয়েক সপ্তাহের মধ্যে ভারতেও এটি লঞ্চ হবে।

RELATED ARTICLES

আরও পড়ুন