HomeMobilesRealme Narzo N65 5G মাত্র 11499 টাকা থেকে ভারতে লঞ্চ হল, রয়েছে 12 জিবি র‌্যাম সহ অনেক কিছু

Realme Narzo N65 5G মাত্র 11499 টাকা থেকে ভারতে লঞ্চ হল, রয়েছে 12 জিবি র‌্যাম সহ অনেক কিছু

Realme আজ ভারতে তাদের Narzo N সিরিজের নতুন 5G স্মার্টফোন, Realme Narzo N65 লঞ্চ করেছে। এতে আছে সর্বাধুনিক মিডিয়াটেক ডাইমেনসিটি ৩০০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত ফিজিক্যাল র‌্যাম এবং ৬ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম। ফোনটির রিয়ার ক্যামেরার রেজোলিউশন ৫০ মেগাপিক্সেল। এতে রয়েছে হালকা ফেদার ডিজাইন এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি। চলুন জেনে নেওয়া যাক Realme Narzo N65 ফোনের দাম ও স্পেসিফিকেশন।

Realme Narzo N65 ফোনের দাম (রিয়েলমি নারজো এন৬৫ এর দাম)

রিয়েলমি নারজো এন৬৫ স্মার্টফোন দুটি ভ্যারিয়েন্টে এসেছে । এরমধ্যে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৪৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যাম + ১২৮ স্টোরেজের ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১২,৪৯৯ টাকা।

Realme Narzo N65 ফোনের ফার্স্ট সেল শুরু হবে ৩১ মে, ২০২৪ দুপুর ১২টা থেকে। এই সেল চলবে ৪ জুন, ২০২৪ পর্যন্ত। প্রথম সেলে ৪ জিবি র‌্যাম ১০,৪৯৯ টাকায় এবং ৬ জিবি র‌্যাম ১১,৪৯৯ টাকায় পাওয়া যাবে। Realme Narzo N65 ফোনটি অ্যামাজন ও রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটে পাওয়া যাবে।

Realme Narzo N65 ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ডিসপ্লে: রিয়েলমি নারজো এন৬৫ ফোনে ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৬২৫ নিটস পিক ব্রাইটনেস সহ ৬.৬৭ ইঞ্চি এইচডি + স্ক্রিন আছে।

প্রসেসর ও স্টোরেজ: অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ ৬এনএম প্রসেসর, ৪ জিবি/৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম, ১২৮ জিবি (ইউএফএস ২.২) স্টোরেজ, ২ টেরাবাইট পর্যন্ত মাইক্রোএসডি মেমোরি সাপোর্ট।

সফটওয়্যার: অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিন।

ক্যামেরা: স্যামসাং জেএন১ সেন্সর, এলইডি ফ্ল্যাশসহ ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, অমনিভিশন OV08D10 সেন্সর এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সিকিউরিটি: সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ।

ব্যাটারি ও চার্জিং: ১৫ ওয়াট কুইক চার্জ সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটি অপশন হিসেবে Realme Narzo N65 5G ফোনে পাওয়া যাবে ৫জি, ডুয়েল ৪জি ভোল্টি, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.৩, জিপিএস, গ্লোনাস, গ্যালিলিও, ইউএসবি টাইপ-সি।

RELATED ARTICLES

আরও পড়ুন