HomeAutomobileMG Comet EV: ভারতের সবচেয়ে সস্তা ইলেকট্রিক গাড়ি নয়া চমক নিয়ে হাজির

MG Comet EV: ভারতের সবচেয়ে সস্তা ইলেকট্রিক গাড়ি নয়া চমক নিয়ে হাজির

MG Comet EV ভারতের সবচেয়ে সস্তা এবং ছোট ইলেকট্রিক গাড়ি হিসেবে নিজের পরিচয় তৈরি করে ফেলেছে। খুব সম্প্রতি গাড়িটির 100 Year Limited Edition লঞ্চ করেছে সংস্থা। এবার দেশের সমস্ত ডিলারশিপে MG Comet EV 100-Year Limited Edition-এর ডেলিভারিও শুরু করে দিল এমজি মোটর (MG Motor)।

ব্রিটিশ রেসিং গ্রীন থেকে অনুপ্রাণিত হয়ে স্পেশাল এডিশনের MG Comet EV-র বহিরঙ্গে এভারগ্রীন পেইন্ট স্কিম একে অন্য ভ্যারিয়েন্ট থেকে পৃথক করেছে। রয়েছে হান্ড্রেড ইয়ার এডিশন থিম আপহোলস্টেরি। এছাড়াও, এমজি তাদের Hector, Astor ও ZS EV মডেলের 100-Year Limited Edition লঞ্চ করেছে। চলুন MG Comet EV 100-Year Limited Edition-এর সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

MG Comet EV 100-Year Limited Edition-এর দাম ও ফিচার্স

MG Comet EV 100-Year Limited Edition-এর দাম ৯.৪ লাখ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। গাড়িটিতে ব্ল্যাক আউট রুফ, ডিফিউজ ক্রোম ফিনিশ, ইনফোটেনমেন্ট সিস্টেম ইউআই এবং টেইলগেটে কালো রঙের Comet EV ব্যাজ চোখে পড়বে। সামনের সিটের হেডরেস্টে উপস্থিত ১০০-ইয়ার ম্যাসকট।

MG Comet EV-র স্পেশাল এডিশনে দেওয়া হয়েছে একটি ১৭.৩ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক। ইলেকট্রিক মোটর থেকে ৪১ বিএইচপি ও ১১০ এনএম টর্ক উৎপন্ন হবে। ৭.৪ কিলোওয়াট এসি ফাস্ট চার্জার ও ৩.৩ কিলোওয়াট এসি চার্জার অপশন বর্তমান। প্রথমটি থেকে ২.৫ ঘন্টায় ১০-৮০% চার্জ হয়ে যাবে ব্যাটারি। ফুল চার্জে ২৩০ কিলোমিটার (পরীক্ষিত রেঞ্জ) চলতে পারবে বলে সংস্থার দাবি।

RELATED ARTICLES

আরও পড়ুন