ছবি-শব্দ দুইই দুর্দান্ত, মাত্র 8 কি 9 হাজার টাকা দিয়ে কিনুন এইসব Smart TV, মিলবে তাগড়া অফারও

Avatar

Published on:

best-smart-tv-under-10000-buy-between-8000-to-9000-rs-with-flipkart-exciting-offer

Best Smart TV Under 10000: বর্তমান সময়ে বিনোদনের পরিভাষা পাল্টেছে, বদল এসেছে টেলিভিশন নামক ঐতিহ্যবাহী বস্তুটির ধরণ-ধারণেও। এখন সবাই চোখ বুজে স্মার্ট টিভি (Smart TV) কেনার দিকে ঝুঁকছেন। সেক্ষেত্রে এই IPL 2024 ক্রিকেট সিজনে আপনিও যদি একটি আধুনিক প্রযুক্তিবিশিষ্ট টিভি কিনতে চান, তাও খুব কম দামে, তাহলে আমাদের এই প্রতিবেদন আপনারই জন্য! আসলে আজ আমরা Flipkart-এ উপলব্ধ এমন তিনটি এলইডি স্মার্ট টিভির কথা বলব, যেগুলি আপনি মাত্র ৮ থেকে ৯ হাজার টাকা খরচ করে কিনতে পারবেন।

বিশেষ বিষয় হল যে, এই টিভিগুলিতে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি আকর্ষণীয় ব্যাঙ্ক অফার, ক্যাশব্যাক এমনকি এক্সচেঞ্জ স্কিমের সুবিধাও কাজে লাগানো যাবে। আর এগুলিতে আপনি দুর্দান্ত ইমেজ কোয়ালিটির পাশাপাশি ভালো শব্দ উপভোগ করতে পারবেন। তো আসুন, দেরি না করে ঝটপট দেখে নিই তালিকা।

সস্তায় সেরা এই তিনটি স্মার্ট টিভি

১. Thomson Alpha 80 cm (32 inch) HD Ready LED Smart LINUX TV (32ALPHA007BL): এই টিভিটি ৮,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ৫% ক্যাশব্যাক থেকে শুরু করে ৭৫০ টাকার অতিরিক্ত ছাড় ব্যাঙ্ক অফার হিসেবে পাওয়া যাবে। আবার এক্সচেঞ্জ অফারে আপনি এর দাম আরও ৭,৫০০ টাকা পর্যন্ত কমাতে পারবেন।

ফিচার বলতে, কোম্পানি এই টিভিতে ফ্রেম-লেস ডিজাইনের সাথে ৩২ ইঞ্চি এইচডি রেডি ডিসপ্লে দিচ্ছে। এর সাউন্ড আউটপুট ৩০ ওয়াট।

২. Kodak 80 cm (32 inch) HD Ready LED Smart Linux TV 2024 Edition (32SE5001BL): এই টিভিটিও ফ্লিপকার্টে ৮,৪৯৯ টাকায় উপলব্ধ এবং কেনাকাটার সময় এতেও একই ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা কাজে লাগানো যাবে।

এটি ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লের সাথে ৩০ ওয়াটের সাউন্ড আউটপুট অফার করে।

৩. Infinix Y1 80 CM (32 INCH) HD READY LED SMART LINUX TV (32Y1): এর দাম পড়বে ৮,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাবেন, যেখানে অন্যান্য ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে ট্রানজাকশন করলে ৫০০ টাকার অতিরিক্ত ছাড় থাকবে। এছাড়া মিলবে ৭,৫০০ টাকার এক্সচেঞ্জ অফারের সুবিধা।

এই টিভিতে স্মার্ট কোয়াড-কোর প্রসেসর আছে। সাথে ভালো মানের সাউন্ডের জন্য রয়েছে ডলবি অডিওসহ ২০ ওয়াটের স্পিকার।

সঙ্গে থাকুন ➥