HomeTabletsOppo Pad 3: আসছে সমস্ত ট্যাবের বাপ, ফিচার্স শুনলে চক্ষু চড়কগাছ হয়ে...

Oppo Pad 3: আসছে সমস্ত ট্যাবের বাপ, ফিচার্স শুনলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে

ওপ্পো তাদের পরবর্তী প্রজন্মের Oppo Pad 3 ট্যাবলেটটির ওপর কাজ করছে বলে জানা গেছে। এই ট্যাবটিকে নিয়ে বিগত কয়েক মাস ধরে প্রায়ই নানা তথ্য অনলাইনে ফাঁস হচ্ছে। তবে এখন এক নির্ভরযোগ্য টিপস্টার Oppo Pad 3 ফোনের কিছু প্রধান বৈশিষ্ট্য প্রকাশ করেছেন, এর মধ্যে ডিভাইসটির ডিসপ্লে, প্রসেসর, ব্যাটারি এবং চার্জিং স্পিড সম্পর্কিত বিবরণগুলি রয়েছে। আসুন তাহলে এগুলি দেখে নেওয়া যাক।

Oppo Pad 3: স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) বলেছেন যে, ওপ্পো প্যাড ৩ ট্যাবলেটটিতে ১২ ইঞ্চির থেকেও বড় একটি এলসিডি স্ক্রিন থাকবে, যা ৩কে রেজোলিউশন অফার করবে। তার মতে স্ক্রিনটি উচ্চতর রিফ্রেশ রেট অফার করবে, যা সম্ভবত ১৪৪ হার্টজ হতে পারে। তাছাড়া, ওপ্পো প্যাড ৩ ট্যাবে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, যা সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। টিপস্টার এও জানিয়েছেন যে, ট্যাবলেটের বেস ভ্যারিয়েন্টে ৮ জিবি র‍্যাম মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ট্যাবলেটে বড় ৯,৫১০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আগের একটি রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, ওপ্পো প্যাড ৩ ট্যাবে মেটাল ইউনি-বডি ডিজাইন থাকবে। এই ফাঁস হওয়া তথ্যগুলি নির্দেশ করে যে, ওপ্পো প্যাড ৩ মডেলে পূর্বসূরি ওপ্পো প্যাড ২ ফোনের তুলনায় কিছু উল্লেখযোগ্য আপগ্রেড থাকবে।

তুলনামূলকভাবে দেখলে, গতবছর মার্চ মাসে বাজারে আত্মপ্রকাশ করা Oppo Pad 2 ট্যাবলেটে ২,৮০০ x ২,০০০ পিক্সেলের রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ১১.৬১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। সেখানে ওপ্পো প্যাড ৩ ট্যাবলেটের ডিসপ্লের আকার বাড়িয়ে ১২ ইঞ্চি এবং রেজোলিউশন ৩কে করা হবে বলে অনুমান করা হচ্ছে।

Oppo Pad 2 ট্যাবের MediaTek Dimensity 9000 চিপের তুলনায় আসন্ন মডেলের Qualcomm Snapdragon 8 Gen 3 চিপটি একটি বড় আপগ্রেড হবে। এছাড়াও, Oppo Pad 2 সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম অফার করে। তবে Oppo Pad 3 এটিকে ১৬ জিবি পর্যন্ত বাড়াবে বলে শোনা যাচ্ছে। যদিও অতিরিক্ত র‍্যাম কোনও কোনও ইউজারদের কাছে অনেক বেশি মনে হতে পারে, তবে এটি ব্যস্ত এবং চাহিদাপূর্ণ কাজের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য কার্যকর হবে। এছাড়া, ডিসিএস আর অন্য কোনও বিশদ বিবরণ প্রকাশ করেননি। তবে আশা করা যায় অনলাইন রিপোর্ট ও সার্টিফিকেশন লিস্টিংগুলির মাধ্যমে শীঘ্রই Oppo Pad 3 সংক্রান্ত নতুন তথ্য সামনে আসবে।

RELATED ARTICLES

Most Popular