বাড়িতে বসে নিন IPL এর মজা, কম দামে Smart TV কেনার সুযোগ রয়েছে এখানে

Avatar

Published on:

Best TVs Under Rs. 15000 in India 2024

বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে IPL। আর মোবাইলের চেয়ে বড় স্ক্রিনে ক্রিকেট ম্যাচ আরো অনেক বেশি উপভোগ্য হয়ে ওঠে। তাই এই সময় অনেক ব্যবহারকারীই স্মার্টটিভি (Smart TV) কিনবেন বলে ভেবে ভাবছেন, কিন্তু পকেটের দিকে তাকিয়ে বেশিদূর এগোতে পারছেন না। তবে, আপনি যদি এখন কম দামে একটি ব্র্যান্ডেড স্মার্টটিভি (Smart TV) কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। কারণ, বর্তমানে Flipkart-এ শুরু হয়েছে Flipkart Big Bachat Days Sale, যেখানে আপনি Motorola এবং Redmi-এর মতো শীর্ষস্থানীয় ব্র্যান্ডের স্মার্টটিভি কিনতে পারবেন 12,000 টাকার মধ্যে। পাশাপাশি, এই সেগমেন্টের টিভিগুলিতে আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড় সহ দারুন ডিল। এছাড়াও, এক্সচেঞ্জ অফারের মাধ্যমে আপনি টিভির দাম আরো কিছুটা কমিয়েও ফেলতে পারেন।

Redmi 80 CM (32 inch) HD Ready LED Smart FireTv OS 7 TV 2023 Edition (L32R8-FVIN) –

Redmi-এর এই টিভির এমআরপি 11,999 টাকা। তবে এখন আপনি এটি পেয়ে যাবেন 1,000 টাকা ফ্ল্যাট ডিসকাউন্টে। আবার আইসিআইসিআই ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে লেনদেন করলেও পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। এছাড়াও এক্সচেঞ্জ অফারে পাওয়া যাবে 400 টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে পেতে পারেন 5 শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক।

ফিচারের কথা বললে, রেডমির এই টিভিতে 1366 × 768 পিক্সেল রেজোলিউশন সহ এইচডি ডিসপ্লে পাওয়া যাবে। এছাড়া, উন্নত সাউন্ড কোয়ালিটির জন্য এতে ব্যবহার করা হয়েছে ডলবি অডিও সহ 20 ওয়াট স্পিকার।

Motorola 80CM (32 inch) HD Ready LED Smart Google TV 32 (HDGDMBSXP) –

মোটোরোলার এই টিভিটি বর্তমানে ফ্লিপকার্টে 10,999 টাকায় তালিকাভুক্ত রয়েছে। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড-এর মাধ্যমে লেনদেন করলে পাওয়া যাবে 5 শতাংশ ক্যাশব্যাক। পাশাপাশি, এক্সচেঞ্জ অফারে পাওয়া যেতে পারে 400 টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়। এছাড়া, আপনি চাইলে 387 টাকা মাসিক কিস্তিতেও এই টিভিটি কেনার সুযোগ পেয়ে যেতে পারেন।

ফিচারের কথা বললে এতে দেওয়া হয়েছে, 60 হার্টজ রিফ্রেশ রেট সহ এইচডি ডিসপ্লে এবং উন্নত সাউন্ড কোয়ালিটির জন্য এতে ব্যবহার করা হয়েছে ডলবি অডিও সহ 20 ওয়াট স্পিকার সেটআপ।

Blaupunkt CyberSound G2 Series 87CM (32 inch) HD Ready LED Android Smart TV 2023 Version (32CSG7111)

এখন ফ্লিপকার্টে এই স্মার্টটিভিটি 10,299 টাকায় উপলব্ধ। আর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড হোল্ডাররা এই টিভিতে পেয়ে যেতে পারেন 5 শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও, এক্সচেঞ্জ অফারের মাধ্যমে আপনি এই ডিভাইসটি 400 টাকা পর্যন্ত সস্তায় কেনার সুযোগ পাবেন। আর আপনি চাইলে মাত্র 363 টাকা ইএমআই দিয়ে সহজেই এই টিভিটি বাড়ি আনতে পারবেন।

অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেমে চালিত এই টিভিতে এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে, যা 60 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এছাড়া, উন্নত সাউন্ড কোয়ালিটির জন্য এতে ডিটিএস সাউন্ড এবং ডলবি ডিজিটাল সহ 40 ওয়াটের স্পিকার ব্যবহার করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥