ফিচার নজর কাড়বে! 80 হাজার টাকার Samsung ফোনে মিলছে ‘লুট’ অফার, কালকের মধ্যে অর্ডার দিন

Updated on:

Samsung Galaxy S24 Amazon Offer

উন্নত মানের ফিচার ও পারফরম্যান্স পেতে এখন অনেকেই হাজার হাজার টাকা খরচ করে প্রিমিয়াম স্মার্টফোন কিনছেন। এক্ষেত্রে কারো পছন্দ Apple iPhone, তো কেউ আবার দামী অ্যান্ড্রয়েড স্মার্টফোনেই সন্তুষ্ট। সেক্ষেত্রে আপনিও যদি একটি প্রিমিয়াম স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন এবং এর জন্য আপনার প্রথম পছন্দ হয় Samsung-এর ‘S’ সিরিজের মডেলগুলি, তাহলে আপনার জন্যে আজ রয়েছে দারুণ একটি অফারের হদিশ। আসলে আগামীকাল মানে ৭ই মে Amazon Great Summer Sale শেষ হচ্ছে, আর তার আগে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি জানুয়ারিতে লঞ্চ হওয়া Samsung Galaxy S24 ফোনটি দারুণ ছাড়ে কেনার সুযোগ দিচ্ছে। আপনি এটি কেনার সময় পুরোনো কোনো মোবাইল এক্সচেঞ্জ করলে মোটা টাকা সাশ্রয় করতে পারবেন।

Samsung Galaxy S24 ফোনে কী অফার দিচ্ছে Amazon?

লেটেস্ট স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই ফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস বা সাধারণ দাম ৭৯,৯৯৯ টাকা। সেক্ষেত্রে অ্যামাজন গ্রেট সামার সেলে এই স্মার্টফোনটিতে কোনো ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছেনা, তবে প্ল্যাটফর্মটি আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক কার্ডে পেমেন্টের ক্ষেত্রে ৬,২৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে এর দাম ৭৩,৭৪৯ টাকায় নেমে আসবে।

আবার, যদি পুরোনো ফোনের বদলে স্যামসাংয়ের এই লেটেস্ট প্রিমিয়াম স্মার্টফোনটি অর্ডার করা হয়, তাহলে মিলবে ৬৩,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। অর্থাৎ, ভাগ্যবশত কোনোভাবে কেবলমাত্র এক্সচেঞ্জ অফার কাজে লাগাতে পারলেই এটি মাত্র ১৬,৩৯৯ টাকায় হাতে পেয়ে যাবেন, যা নিঃসন্দেহে এক অস্বাভাবিক অফার! তবে মনে রাখতে হবে যে, এই এক্সচেঞ্জের ছাড়ের যথাযথ অঙ্কটা নির্ভর করবে যে ফোনটি এক্সচেঞ্জ করছেন তার বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল ইত্যাদি শর্তাবলির ওপর।

Samsung Galaxy S24-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২৪ স্মার্টফোনটিতে গরিলা গ্লাস প্রোটেকশনের সাথে ৬.২-ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ২,৬০০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনস ২৪০০ প্রসেসর, সাথে আছে ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের বিকল্প। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আর ফটোগ্রাফির জন্য এটিতে বর্তমান ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

অন্যান্য ফিচারের কথা বললে, স্যামসাংয়ের এই হ্যান্ডসেটটি আইপি৫৬৮ রেটিংয়ের সাথে আসে। সফ্টওয়্যার ফ্রন্টে মেলে ইন-বিল্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ানইউআই ৬.১ ওএস। এছাড়া, এটি ‘গ্যালাক্সি এআই’ (Galaxy AI)-এর নানা আধুনিক সুবিধাও বহন করে। উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এস২৪ অ্যাম্বার ইয়েলো, কোবাল্ট ভায়োলেট, মার্বেল গ্রে এবং অনিক্স ব্ল্যাক – চারটি কালার অপশনে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥