HomeSportMitchell Starc: প্রথম প্লেয়ার হিসেবে প্লেঅফসে দুবার ম্যাচের সেরা, পরেরবারও বেগুনিতে খেলতে চাই, আবেগি গলায় বললেন স্টার্ক

Mitchell Starc: প্রথম প্লেয়ার হিসেবে প্লেঅফসে দুবার ম্যাচের সেরা, পরেরবারও বেগুনিতে খেলতে চাই, আবেগি গলায় বললেন স্টার্ক

গতকাল চেন্নাইয়ে ফের ইতিহাস গড়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ২০১২, ২০১৪ এর পর এবার সানরাইজার্স হায়দ্রাবাদকে (Sunrisers Hyderabad) হারিয়ে ২০২৪ আইপিএল (IPL 2024) নিজেদের নাম করেছে কেকেআর। আর গতকাল নাইটদের এই জয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় ম্যাচের সেরা হিসাবে পুরস্কৃত হয়েছেন অজি পেসার মিচেল স্টার্ক (Mitchell Starc)।

আইপিএল ২০২৪ ফাইনালে ৩ ওভার বল করে ১৪ রান খরচা করে ২ টি মূল্যবান উইকেট নিয়েছেন স্টার্ক। আর এই গুরুত্বপূর্ণ স্পেলের কারণে প্লেয়ার অফ দ্যা ম্যাচ পুরস্কারে পুরস্কৃত হয়েছেন স্টার্ক। এই নিয়ে এবার আইপিএলের প্লে অফে দুইবার প্লেয়ার অফ দ্যা ম্যাচ হয়েছেন তিনি। প্রথম কোয়ালিফায়ারে ৩ উইক্রট নেওয়ায়, তার হাতেই উঠেছিল প্লেয়ার অফ দ্যা ম্যাচের তকমা। আইপিএলের ইতিহাসে নকআউট মঞ্চে একমাত্র ক্রিকেটার হিসাবে দুইবার প্লেয়ার অফ দ্যা ম্যাচ পেয়েছেন স্টার্ক।

স্টার্ক বুঝিয়ে দিয়েছেন, নিলাম টেবিলে কেনো তার আকাশ ছোঁয়া দাম উঠেছিল। যাই হোক, গতকাল চ্যাম্পিয়ন হওয়ার পর বাকিদের মতো আনন্দে আত্মহারা হয়ে উঠেছিলেন স্টার্ক। ম্যাচ শেষে স্টার্ককে বলতে শোনা গেছে, “কেকেআরের জন্য দারুণ একটি রাত। কি সুন্দর খেলা, কি দারুণ সিরিজ, কি দারুণ মরশুম। সম্ভবত দুটি সবচেয়ে উত্তেজনাপূর্ণ দলই ফাইনাল পর্যন্ত এসেছিল, এটি ছিল দারুণ রাত। আইপিএলের শুরু থেকে নিয়ে এখনো পর্যন্ত এটি একটি সুন্দর যাত্রা ছিল।”

কেকেআর দলের হয়ে আগামীদিনেও খেলার প্রসঙ্গে মিচেল স্টার্ক বলেছেন, “আমি রিটেন হতে পছন্দ করবো তবে সেটা ম্যানেজমেন্টের উপর, তারা যদি চায়। দলের সাথে এই ৯ সপ্তাহ খুবই উপভোগ করার মতো ছিল।” এছাড়া তিনি আরও যোগ করেছেন, “আমি আমার কেরিয়ারের শেষের কাছাকাছি। একটি ফরম্যাট বাদ দিতে হতে পারে। আমি আইপিএলে খুব আমার সময় উপভোগ করেছি এবং আগামী বছর ফিরে আসার অপেক্ষায় রয়েছি, সম্ভবত পার্পেল এবং গোল্ডে।”

RELATED ARTICLES

আরও পড়ুন