HomeSportএই কাজ করায় ঋষভকে মুখের উপর মানা করলেন রোহিত শর্মা, বকা খেয়েই দুঃখি পান্থ - ভিডিও

এই কাজ করায় ঋষভকে মুখের উপর মানা করলেন রোহিত শর্মা, বকা খেয়েই দুঃখি পান্থ – ভিডিও

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলের প্রথম ব্যাচ মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), ঋষভ পান্থ (Rishabh Pant), জসপ্রীত বুমরাহ, সূর্যকুমার যাদব, শিবম দুবে এবং প্রধান কোচ রাহুল দ্রাবিড়। আমেরিকা যাওয়ার সময় রোহিত শর্মা এবং ঋষভ পান্থের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

এই ভিডিওতে পান্থ রোহিতকে এক টুকরো কেক খাওয়ানোর চেষ্টা করেছিলেন, কিন্তু রোহিত শর্মা তা নিতে অস্বীকার করেন। বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে একটি ছোট ইভেন্টে, ঋষভ পান্থ খেলোয়াড়দের কেক খাওয়ান, কিন্তু রোহিত শর্মা কেক নিতে অস্বীকার করে বলেন, ‘জয়ের পরে খাব’। রোহিত শর্মা রাজি না হওয়ায় কিছুক্ষণের জন্য ঋষভ পান্থের মুখ থমথমে যায়। তবে পান্থ এটাও জানতেন যে রোহিত শর্মা তার সঙ্গে মজা করছেন। ২০০৭ সালে শেষবার টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছিল টিম ইন্ডিয়া।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের দ্বিতীয় ব্যাচ শীঘ্রই রওনা হবে। বিরাট কোহলিও যাবেন এই ব্যাচে। আইপিএলের প্লে অফে না পৌঁছানো আরসিবি দলের সদস্য ছিলেন বিরাট কোহলি। অন্যদিকে সঞ্জু স্যামসনের দল বুধবার এলিমিনেটরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারালেও শুক্রবার রাতে কোয়ালিফায়ার ২-এ সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে যায় রাজস্থান রয়্যালস।

২ জুন থেকে ২৯ জুন পর্যন্ত যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে আয়োজন করবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আগামী ৫ জুন নিউ ইয়র্কের নবনির্মিত নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে ভারতীয় ক্রিকেট দল। ৯ জুন ‘এ’ গ্রুপে পাকিস্তানের মুখোমুখি হবে ভারত, ১২ জুন সহ-আয়োজক যুক্তরাষ্ট্র ও ১৫ জুন কানাডার বিপক্ষে খেলবে রোহিতরা।

RELATED ARTICLES

আরও পড়ুন