HomeMobilesSamsung Galaxy Z Fold 6: তিনটে নয়, এই বছর একটাই ফোল্ডেবল ফোন লঞ্চ করবে স্যামসাং

Samsung Galaxy Z Fold 6: তিনটে নয়, এই বছর একটাই ফোল্ডেবল ফোন লঞ্চ করবে স্যামসাং

চলতি বছরের জন্য স্যামসাং (Samsung) ব্র্যান্ডের দ্বিতীয় গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked) ইভেন্টটি অলিম্পিকের ঠিক আগে প্যারিসে জুলাই মাসে অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে। এই ইভেন্টে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি তাদের বহু প্রতীক্ষিত Samsung Galaxy Z Flip 6 ও Samsung Galaxy Z Fold 6 ফোল্ডেবল স্মার্টফোনের পাশাপাশি নতুন Samsung Galaxy Watch এবং Samsung Galaxy Buds ইয়ারফোনটি লঞ্চ করতে পারে। এই ডিভাইসগুলিকে নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। বিশেষ করে ফোল্ডিং ফোনগুলি বর্তমানে প্রযুক্তি মহলে চর্চার কেন্দ্রে রয়েছে। আর এখন এক সুপরিচিত টিপস্টার নিশ্চিত করেছেন যে Samsung Galaxy Z Fold 6 ফোনে তার পূর্বসূরির চেয়ে আরও চওড়া কভার ডিসপ্লে থাকবে। আসুন এপ্রসঙ্গে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy Z Fold 6 আসবে প্রতিসম বেজলের সাথে

টিপস্টার আইসইউনিভার্স সম্প্রতি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ ফোনের আউটার স্ক্রিনের একটি অংশের ছবি শেয়ার করেছেন। যদিও এটি ডিভাইসটিকে সম্পূর্ণরূপে দেখায় না, তবে এটি কভার ডিসপ্লেতে প্রতিসম বেজেল প্রকাশ করেছে। ফোনটি আনফোল্ড করার সময় আরও ভাল ব্যবহারযোগ্যতার জন্য স্যামসাং বাইরের ডিসপ্লেটির স্ক্রিন অনুপাত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে। তবে, শোনা যাচ্ছে যে এই বিস্তৃত ডিসপ্লেটি প্রতিদ্বন্দ্বী গুগল পিক্সেল ফোল্ড বা ওয়ানপ্লাস ওপেনের পরিমাপের সাথে পুরোপুরি মিলবে না।

এছাড়াও, এক এক্স ইউজারের প্রশ্নের উত্তরে, আইসইউনিভার্স স্পষ্ট করে বলেছেন যে এবছর Samsung Galaxy Z Fold 6 ফোনের শুধুমাত্র একটি মডেলই লঞ্চ হবে। জল্পনায় থাকা Samsung Galaxy Z Fold 6 Ultra ফোনটির বাজারে আসতে আরও সময় লাগতে পারে। এছাড়াও একটি সাশ্রয়ী মূল্যের Samsung Galaxy Z Fold FE ভ্যারিয়েন্ট এবং একটি স্লিম Galaxy Z Fold ফোনের ওপর কাজ চলছে বলেও শোনা যাচ্ছে৷ তবে, এই তথ্যগুলি সঠিক বলে মনে হয় না, কারণ এটি স্যামসাংয়ের জন্য কাজ করা এবং তিনটি অতিরিক্ত Fold মডেলের মধ্যে পার্থক্য তৈরি করা মুশকিল হবে। তবে শীঘ্রই স্ট্যান্ডার্ড Samsung Galaxy Z Fold 6 সর্ম্পকে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

আরও পড়ুন