7 হাজারের কমে 12GB র‍্যাম ও 50MP ক্যামেরার ফোন, Amazon Sale-এর এই অফার ছাড়লে পস্তাবেন

Updated on:

Amazon Great Summer Sale Offer

একটু একটু করে অবশেষে সমাপ্তির মুখে এসে দাঁড়িয়েছে Amazon Great Summer Sale, আগামীকাল অর্থাৎ ৭ই মে এই বিক্রয়পর্বটি শেষ হবে। তাই আপনি যদি এখন খুব সস্তায় একটি ভালো স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে Amazon-এর একটি অফার তাড়াতাড়ি কাজে লাগিয়ে ফেলুন। আসলে Amazon Great Summer Sale-এ itel P55 বাজেট ফোনটি সস্তায় মিলছে – এর 4G এবং 5G দুটি ভ্যারিয়েন্টটিই আপনি ১০ হাজার টাকার কম দামে পেয়ে যাবেন। এদিকে এতে আছে 12GB র‍্যাম, 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরার মতো ফিচার। চলুন, বেশি কথা না বাড়িয়ে দেখে নিই Amazon এখন itel P55-তে ঠিক কী অফার দিচ্ছে এবং এতে কী কী ফিচার আছে।

সামার সেলে ১০ হাজারের কমে কিনুন Itel-এর এই দুর্দান্ত ফোনটি

আইটেল পি৫৫ ফোনের ৪জি ভ্যারিয়েন্টটির ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম এমনিতে ৮,৮৯৯ টাকা হলেও, এখন অ্যামাজন গ্রেট সামার সেলে এটি ৬,৭৯৯ টাকায় মিলছে। সাথে আছে ৬৭৯.৯০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট ও ৬,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা।

একইভাবে আইটেল পি৫৫ ৫জি-র ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি অ্যামাজনে ১৩,৪৯৯ টাকার বদলে ১০,৯৯৯ টাকায় উপলব্ধ। এটি কেনার ক্ষেত্রে ৭৫০ টাকার ব্যাঙ্ক অফার ও ১০,৪৯৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও কাজে লাগানো যাবে।

itel P55 ফোনের স্পেসিফিকেশন

আইটেল পি৫৫ বাজেট ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর, যার সাথে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মেলে। আছে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ১৮ ওয়াট চার্জিং প্রযুক্তির সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আবার ফটোগ্রাফির জন্য এটিতে বর্তমান ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ।

উল্লেখ্য, এই আইটেল পি৫৫ ফোনের ৪জি ভ্যারিয়েন্টটি অরোরা ব্লু এবং ব্ল্যাক, দুটি রঙে উপলব্ধ। অন্যদিকে ৫জি ভ্যারিয়েন্টটি গ্যালাক্সি ব্লু এবং মিন্ট গ্রিন, দুটি কালার অপশনে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥