সাউন্ড ও পিকচার দুর্দান্ত, 32 থেকে 65 ইঞ্চি স্ক্রিনের সাথে ভারতে লঞ্চ হল নতুন Smart TV

Avatar

Published on:

Elista xplore smart tv series launched in india with Dolby audio price specifications

দেশীয় কনজিউমার ব্র্যান্ড Elista আজ (২৪শে নভেম্বর) ভারতের বাজারে একটি নতুন স্মার্ট LED স্মার্ট টেলিভিশন সিরিজ লঞ্চ করলো। Elista Xplore সিরিজের অধীনে ভিন্ন ডিসপ্লে সাইজের মোট ৬টি মডেল আজ এদেশে আত্মপ্রকাশ করেছে। যার মধ্যে ৩২-ইঞ্চি এবং ৪৩-ইঞ্চির দুটি টিভি মডেল এইচডি ডিসপ্লে অফার করে। আবার আরেকটি ৪৩-ইঞ্চি, ৫০-ইঞ্চি এবং ৫৫-ইঞ্চি টিভি এসেছে ফুল এইচডি রেজোলিউশনের ডিসপ্লে প্যানেলের সাথে। আর টপ-এন্ড মডেলটির ডিসপ্লে সাইজ ৬৫-ইঞ্চি, যা ৪কে রেজোলিউশন স্পোর্ট করে। প্রত্যেকটি মডেলই গুগল টিভি ওএস চালিত এবং একাধিক কানেক্টিভিটি পোর্টের সাথে এসেছে। চলুন নতুন Elista Xplore সিরিজের দাম এবং ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক…

ভারতে Elista Xplore Series এর দাম ও লভ্যতা

আগেই বলেছি, নবাগত এই স্মার্ট টেলিভিশন সিরিজের অধীনে মোট ৬টি মডেল আত্মপ্রকাশ করেছে। নিচে প্রত্যেকটির দাম দেওয়া হল –

  • Elista LED-GTV-32HILD (৩২-inch) – ১৬,৯৯৯ টাকা।
  • Elista LED-GTV-43FILED (৪৩-ইঞ্চি) – ২৭,৫০০ টাকা।
  • Elista LED-GTV-43UILD (৪৩-ইঞ্চি) – ৩১,৫০০ টাকা।
  • Elista LED-GTV-50UILED (৫০-ইঞ্চি) – ৩৯,৯৯০ টাকা।
  • Elista LED-GTV-55UILED (৫৫-ইঞ্চি) – ৪২,৯৯০ টাকা।
  • Elista LED-GTV-65UILD (৬৫-ইঞ্চি) – ৬২,৯৯০ টাকা।

লভ্যতার কথা বললে, এলিস্তা গুগল টিভি এক্সপ্লোর সিরিজ ইতিমধ্যেই দেশের প্রত্যেকটি শীর্ষস্থানীয় কনজিউমার ইলেকট্রনিক্স স্টোরে কেনার জন্য উপলব্ধ হয়ে গেছে।

Elista Xplore Series এর স্পেসিফিকেশন

এলিস্তা এক্সপ্লোর সিরিজ বেজেল-লেস ডিজাইনের সাথে এসেছে। উক্ত লাইনআপটি -৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি ডিসপ্লে সাইজে উপলব্ধ। উল্লেখিত মডেলগুলি এইচডি / ফুল এইচডি / ৪কে রেজোলিউশনের ডিসপ্লে প্যানেল অফার করে। নবাগত এই সিরিজ গুগল টিভি অপারেটিং সিস্টেম চালিত। যেকারণে এতে ইউজাররা গুগল অ্যাসিস্ট্যান্টের সুবিধা পেয়ে যাবেন। আবার স্মার্ট ফিচার হিসাবে – স্ক্রিন মিররিং এবং ক্রোমকাস্ট উপলব্ধ থাকছে।

কানেক্টিভিটি অপশন হিসাবে এলিস্তা এক্সপ্লোর সিরিজের ছয়টি মডেলেই – ব্লুটুথ ভি৫.১, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি এভি পোর্ট, আরএফ এবং ইথারনেট পোর্ট সামিল রয়েছে। আলোচ্য সিরিজটির রিটেল বক্সে ভয়েস-এনাবল স্মার্ট রিমোট অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়া সিরিজের কিছু মডেলের সাথে ডলবি অডিও প্রযুক্তি সমর্থিত সাউন্ডবার দেওয়া হয়েছে। এই মডেলগুলি হল – ৫৫-ইঞ্চি GTV-UILD, ৪৩-ইঞ্চি GTV-FILD এবং ৩২-ইঞ্চি GTV-HILD।

সঙ্গে থাকুন ➥