43 ইঞ্চি Smart TV-তে 75 শতাংশ ছাড়, দেখে নিন ফ্লিপকার্ট সেলের সেরা তিনটি ডিল

Avatar

Published on:

Flipkart Offering 75% Discount Smart TV

চলছে Flipkart-এর Big Bachat Dhamaal Sale। এই সেল শুরু হয়েছে ১১ই আগস্ট থেকে, আর চলবে আগামী ১৩ই আগস্ট ২০২৩ পর্যন্ত। আর এই সেলে ক্রেতাদের জন্য রয়েছে স্মার্ট টিভি (Smart TV) কেনার সুবর্ণ সুযোগ। কারণ ই-কমার্স প্ল্যাটফর্মটি স্মার্ট টিভিতে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়াও, এরই সঙ্গে বিনামূল্যে ডেলিভারি এবং সহজ রিটার্নের মত সুবিধাগুলোও দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, AU Small Finance Bank, Bank of Baroda, IDFC FIRST Bank এবং Yes Bank-এর কার্ডের মাধ্যমে ১০ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ছাড়ও পাওয়া যাবে। চলুন Flipkart Big Bachat Dhamaal সেলে কোন কোন স্মার্ট টিভিতে কত ছাড় পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

iFFALCON TCL U62

iFFALCON-এর এই স্মার্ট টিভিটি ফ্লিপকার্ট বিগ বাচাত ধামাল সেলে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার প্রতি মাসে ৩৩৩৪ টাকা ইএমআই দিয়েও এটি কেনা যাবে। এছাড়াও পাওয়া যাবে ৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

এই স্মার্ট টিভিতে একটি ৪৩ ইঞ্চি আল্ট্রা এইচডি ৪কে (৩৮৪০×২১৬০ পিক্সেল) স্ক্রিন দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। আর এই টিভিতে ২৪ ওয়াট সাউন্ড আউটপুট ফিচারও উপস্থিত। আবার ইফালকনের এই টিভিতে গুগল টিভি এবং ওএস-এর মতন সুবিধা গুলিও পাওয়া যাবে। এছাড়াও এতে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার ও ইউটিউবের মতন অ্যাপগুলিও সাপোর্ট করে।

MI X Series 43 Inch ultra HD (4K) LED Smart Android TV

এমআই এক্স সিরিজের ৪৩ ইঞ্চি আল্ট্রা এইচডি এলইডি স্মার্ট টিভিটি ফ্লিপকার্ট বিগ বাচাত ধামাল সেলের সময় পাওয়া যাবে মাত্র ২৮,৯৯৯ টাকায়। আর ক্রেতারা প্রতি মাসে ৪,৮৩৪ টাকা নো-কস্ট ইএমআই দিয়েও এই টিভিটি কিনতে পারবেন। এছাড়াও, এই ডিভাইসটিতে দেওয়া হচ্ছে ১৬৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

এমআই এক্স সিরিজের এই স্মার্ট টিভিগুলি ডিজনি প্লাস হটস্টার, নেটফ্লিক্স, প্রাইম ভিডিও এবং ইউটিউবের মত অ্যাপগুলিও সাপোর্ট করে। এই টিভিতে অ্যান্ড্রয়েড ওএস ফিচার উপস্থিত। এতে আছে আলট্রা এইচডি ৪কে (৩৮৪০×২১৬০ পিক্সেল) রেজোলিউশন ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করে।

Acer Advanced I Series 43 Inch Ultra HD 4K LED Smart Google TV

এসারের ৪৩ ইঞ্চি স্ক্রিনের এই স্মার্ট টিভিটি এখন ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার প্রতি মাসে ১৫৪৮ টাকা ইএমআই দিয়েও ক্রেতারা কিনতে পারবেন। এছাড়াও, এক্সচেঞ্জ অফারে পাওয়া যাবে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড়।

এসার অ্যাডভান্স আই সিরিজ স্মার্ট টিভিতে গুগল টিভির মত সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, এটিতে ৪৩ ইঞ্চির আল্ট্রা এইচডি (৪কে) ৩৮৪০ × ২১৬০ পিক্সেল রেজোলিউশনের স্ক্রিন দেওয়া হয়েছে, যা ৩০ ওয়াট সাউন্ড আউট পুট এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

সঙ্গে থাকুন ➥