Sale: এই মরসুমে TV কেনার চরম সুযোগ দিচ্ছে Kodak, লেটেস্ট মডেলেও পাবেন আকর্ষণীয় অফার

Avatar

Published on:

kodak-smart-tvs-available-on-huge-discount-during-upcoming-flipkart-amazon-festive-sale

এবারের পুজোর আগে আপনি যদি একটি নতুন স্মার্ট টিভি (Smart TV) কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই কয়েকটা দিন কিন্তু আপনার ইচ্ছেপূরণের জন্য সঠিক সময় হতে পারে। আসলে আগামী সপ্তাহ থেকে Amazon Great Indian Festival এবং Flipkart Big Billion Days সেল শুরু হবে, আর এই বিশেষ ফেস্টিভ ইভেন্টগুলিতে Kodak-এর কিছু Android Smart TV ছাড়ে পাওয়া যাবে বলে সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে। এক্ষেত্রে আপনি Kodak CA PRO, 9XPRO এবং Matrix QLED-র মতো নতুন-পুরোনো স্মার্ট টিভি সিরিজে ছাড় পাবেন। আসুন তবে, উৎসবের মরসুমে বাড়ির ড্রয়িংরুম সাজাতে এবং বিনোদন পেতে Kodak-এর টিভিতে উপলব্ধ অফারগুলি এক নজরে দেখে নিই।

পুজোয় Kodak-এর টেলিভিশনে পাবেন এইসব অফার

– আসন্ন ফেস্টিভ সেলে কোডাক কিউএলইডি টিভি রেঞ্জের ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি মডেলগুলিতে অফার পাওয়া যাবে, এদের দাম শুরু হবে ২২,৯৯৯ টাকা থেকে।

এগুলিতে ৪কে (4K) ডিসপ্লে, ডলবি অ্যাটমোস, ডলবি ভিশন, এইচডিআর১০+ প্রযুক্তি, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ডিটিএস ট্রুস্রাউন্ড (DTS TruSurround) ফিচারের সাথে প্যারেন্টাল কন্ট্রোল, ভয়েস কন্ট্রোল, স্মার্ট হোম ইত্যাদি সুবিধা।

– অফারে কোডাকের ৭৫ ইঞ্চি ৪কে কিউএলইডি টিভিটি (75MT5044) ৮৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

এটি বেজেললেস-এয়ারস্লিম ডিজাইন, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ডলবি অ্যাটমস, ডলবি ভিশন, ডলবি ডিজিটাল প্লাস, ডিটিএস ট্রুস্রাউন্ড, ইন-বিল্ট ক্রোমকাস্টের মতো ফিচার অফার করবে।

– সেলের দিনগুলিতে কোডাক সিএ প্রো রেঞ্জের টিভিগুলি নূন্যতম ২৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এক্ষেত্রে ফ্লিপকার্টে কোডাক কাপ্রো গুগল টিভির ৫৫ ইঞ্চি মডেলটি সদ্য লঞ্চ হয়েছে, যা ওই সময় ২৯,৪৯৯ টাকায় কিনতে পারবেন। একইভাবে অ্যামাজন ইন্ডিয়াতে লেটেস্ট কোডাক ৪৩ ইঞ্চি ম্যাট্রিক্স টিভি ২২,৯৯৯ টাকায় মিলবে।

সঙ্গে থাকুন ➥