এক ধাক্কায় অনেকটাই সস্তা হচ্ছে Realme হেডফোন, ল্যাপটপ, স্মার্ট টিভি, 10 দিন ধরে চলবে অ্যানিভার্সারি সেল

Avatar

Published on:

Realme 5th Anniversary Sale Offer

ভারত সহ গ্লোবাল মার্কেটের অন্যতম স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড Realme শীঘ্রই ৫ বছর পূর্ণ করবে। আর এই উপলক্ষ্যে সংস্থাটি ‘5th Anniversary Sale’ -এর আয়োজন করতে চলেছে। এই সেল আগামী ১লা মে থেকে শুরু হবে এবং চলবে ১১ই মে পর্যন্ত৷ এই ১০দিন ব্যাপী সেলে ক্রেতারা Realme ব্র্যান্ডিংয়ের বিভিন্ন সেগমেন্টের প্রোডাক্টকে আকর্ষণীয় ডিল এবং ভারী ডিসকাউন্টের সাথে কেনার সুযোগ পাবেন৷ আগ্রহীদের জানিয়ে রাখি, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Realme.com), ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart), অ্যামাজন (Amazon) সহ পার্টনার অফলাইন চ্যানেলের মাধ্যমে এই সেলের লাভ ওঠানো যাবে।

এক্ষেত্রে ফ্লিপকার্টে (Flipkart) সেলের অফারগুলি ৫ই মে থেকে লাইভ হবে। অন্যদিকে অ্যামাজনে (Amazon) দু’ভাগে সেলের অফার গুলি পাওয়া যাবে। অর্থাৎ উক্ত সাইটে Realme 5th Anniversary সেলের প্রথম ভাগ শুরু হবে ১লা মে থেকে এবং ৩রা মে পর্যন্ত চলবে। আবার একদিনের বিরতির পর ৫ই মে থেকে সেলের দ্বিতীয় ভাগ শুরু হবে, যা লাইভ থাকবে ১০ই মে পর্যন্ত।

Realme 5th Anniversary সেলে – স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ সহ একাধিক AIoT পণ্যকে অফারের সাথে তালিকাভুক্ত করা হবে। যার মধ্যে আমরা ইতিমধ্যেই এই আসন্ন সেলে কোন কোন স্মার্টফোনকে কতটা ছাড়ের সাথে বিক্রি করা হবে সেই সম্পর্কে আলোচনা করেছি। এই প্রতিবেদনে আমরা আপনাদের – বিভিন্ন রেঞ্জের অডিও ডিভাইস, ট্যাবলেট, স্মার্ট টেলিভিশন এবং ল্যাপটপের সাথে উপলব্ধ অফার সম্পর্কে বিস্তারিতভাবে জানাব।

Realme 5th Anniversary Sale -এ ইকোসিস্টেম প্রোডাক্টের সাথে উপলব্ধ অফার

পঞ্চম অ্যানিভার্সারি সেলে AIoT ক্যাটাগরির TWS প্রোডাক্টগুলির সাথে ২০০ টাকা পর্যন্ত ছাড় দেবে রিয়েলমি। আবার ট্যাবলেটের কিনলে মিলবে ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া স্মার্ট টিভি এবং ল্যাপটপকে যথাক্রমে ৩,০০০ টাকা ও ২,০০০ টাকা পর্যন্ত অফ সহ কিনে নেওয়া যাবে আসন্ন সেল থেকে। নিচে প্রত্যেকটি প্রোডাক্টের সাথে পাওয়া অফারগুলি দেওয়া হল –

অডিও প্রোডাক্ট :

প্রথমেই আসি Realme Buds Air 3S মডেলের সাথে উপলব্ধ অফারের প্রসঙ্গে। এটিকে ২,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু ফ্লিপকার্টে রিয়েলমি পঞ্চম অ্যানিভার্সারি সেল লাইভ হওয়ার পর এটিকে ফ্লাট ২০০ টাকা ডিসকাউন্ট সহ মাত্র ২,২৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে Realme Buds Air 3 Neo ইয়ারবাডকে ১০০ টাকা ডিসকাউন্ট সহ ১,৯৯৯ টাকার পরিবর্তে ১,৮৯৯ টাকায় তালিকাভুক্ত করা হবে। আর ১,৪৯৯ টাকা দামের Realme Buds Wireless 2S -এর সাথে ১০০ টাকা ছাড় দেওয়া হবে। যারপর এর দাম কমে ১,৩৯৯ টাকা হয়ে যাবে।

ট্যাবলেট :

আপনাদের মধ্যে যারা সাশ্রয়ী মূল্যের একটি ট্যাবলেট কিনতে চান, তারা Realme Pad Mini (LTE) মডেলটি বেছে নিতে পারেন। কেননা উক্ত ট্যাবের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে রিয়েলমি পঞ্চম অ্যানিভার্সারি সেলে ১,০০০ টাকা ডিসকাউন্ট সহ ১৩,৯৯৯ টাকায় উপলব্ধ করা হবে। এর আসল দাম ১৪,৯৯৯ টাকা। আর বাজেট যদি সামান্য বেশি থাকে তবে Realme Pad X মডেলটি আদর্শ হবে। এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনকে সেলে ১,০০০ টাকা ছাড়ের সাথে ২৭,৯৯৯ টাকার বদলে ২৬,৯৯৯ টাকায় বিক্রি করা হবে।

স্মার্ট টেলিভিশন :

স্মার্ট টিভি সেগমেন্টের অধীনে একাধিক রিয়েলমি মডেলকে ছাড়ের সাথে উপলব্ধ করা হবে সেলে। যেমন তিনটি ৩২-ইঞ্চি ডিসপ্লে সাইজের টিভির সাথে ডিসকাউন্ট দেওয়া হবে বলে নিশ্চিত করা হয়েছে। এক্ষেত্রে Realme TV Neo (৩২-ইঞ্চি) -এর দাম ১১,৯৯৯ টাকা। কিন্তু এটিকে আগামী ১লা মে থেকে ১,০০০ টাকা ছাড়ের সাথে ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আর Realme Smart TV (৩২-ইঞ্চি) এবং Realme Smart TV Full HD (৩২-ইঞ্চি) -কে যথাক্রমে ১৩,৯৯৯ টাকা (৩,০০০ টাকা ডিসকাউন্ট) ও ১৬,৪৯৯ টাকা (২,৫০০ টাকা ডিসকাউন্ট) প্রদান করে বাড়ি নিয়ে আসা যাবে।

আরেকটু বড় ডিসপ্লের টিভি কিনতে চাইলে ৪০-ইঞ্চির Realme Smart TV X Full HD মডেলটি উইশলিস্ট করে রাখতে পারেন ফ্লিপকার্টে। কেননা সেল শুরু হলে এটিকে ২,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া Realme Smart TV X Full HD (৪৩-ইঞ্চি) টেলিভিশনের দাম ২২,৯৯৯ টাকা হলেও আগামী পরশু থেকে এটিকে ১,৫০০ টাকা ছাড় সহ ২২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হবে। আর ২৭,৯৯৯ টাকা দামের Realme Smart TV 4K (৪৩-ইঞ্চি) মডেলটিকে পাওয়া যাবে ২৪,৯৯৯ টাকায়। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ থাকছে ৩,০০০ টাকা।

ল্যাপটপ :

‘Realme 5th Anniversary’ সেলে Realme Book (Slim) ল্যাপটপের ইন্টেল কোর i3 প্রসেসর + ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ফ্লাট ২,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ৩৬,৯৯৯ টাকার পরিবর্তে ৩৪,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। Realme Book (Slim) ল্যাপটপের ইন্টেল কোর i5 প্রসেসর + ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ অপশনের আসল বিক্রয় মূল্য ৪৭,৯৯৯ টাকা। এটিকে ২,০০০ ডিসকাউন্টের সাথে ৪৫,৯৯৯ টাকায় বিক্রি করা হবে সেলে। পরিশেষে ইন্টেল কোর i5 প্রসেসর + ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ লঞ্চ হওয়া Realme Book Prime ল্যাপটপকে ৫৬,৯৯৯ টাকার পরিবর্তে ৫৪,৯৯৯ টাকায় কিনতে আপনারা। অর্থাৎ পুরো ২,০০০ টাকা সাশ্রয় করা যাবে এই ল্যাপটপের সাথে।

সঙ্গে থাকুন ➥