বছরের শেষবেলায় বাড়ি হবে ঝকঝকে, পাবেন সেরা বিনোদন! 15 হাজারের কমে কিনুন এই 4টি Smart TV

Avatar

Published on:

Amazon Smart TVs Offer

আপনি কি নতুন বছরে বাড়ির বসার আগে একটি নতুন স্মার্ট টিভি (Smart TV) কিনতে চান, তাও আবার সাশ্রয়ী মূল্যে? চিন্তা নেই, ২০২৩-এর এই শেষ মুহূর্তে খুব সহজেই আপনার সেই ইচ্ছে পূরণ হয়ে যাবে। আসলে এখন Amazon India-য় বেশ কিছু ৩২ ইঞ্চি স্মার্ট টিভি সম্পর্কে বলছি যেগুলি দামের ওপর ৫০% পর্যন্ত ছাড়ে ১৫,০০০ টাকার কমে কেনা যাবে। শুধু তাই নয়, কেনাকাটার ক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি মিলবে এক্সচেঞ্জ এবং ব্যাঙ্ক অফারের সুবিধাও – এছাড়া সম্ভাব্য সমস্যার চটজলদি ও বিনামূল্যে সলিউশনের জন্য ২ বছরের ওয়ারেন্টিও পেয়ে যাবেন। তো আসুন দেখে নিই, ঠিক কোন কোন টিভিগুলিতে অফার পাওয়া যাচ্ছে…

এই স্মার্ট টিভিগুলিতে বাম্পার ছাড় দিচ্ছে Amazon

১. Toshiba 32 inch V Series HD Ready Smart Android LED TV: অ্যামাজন এখন এই স্মার্ট টিভিটি দামের ওপর ৫০% ছাড়ে ১২,৪৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে। এটি এসবিআই (SBI) কার্ডের মাধ্যমে অতিরিক্ত ৫,০০০ টাকা ছাড়ে কেনা যাবে। এতে ২ বছরের ওয়ারেন্টি উপলব্ধ।

২. Acer 32 inch Series HD Ready Smart LED Google TV: এই স্মার্ট টিভিটি অ্যামাজনের সীমিত সময়ের অফারে ৩৮% ছাড়ে ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর সাথে আছে ৫,০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট। এছাড়া এই টিভি কিনলে আপনি ১ বছরের ওয়ারেন্টিসহ অতিরিক্ত এক্সটেন্ডেড ওয়ারেন্টিও পাবেন।

৩. Samsung 32 inch Wondertainment Series HD Ready LED Smart TV: এই টিভিটি আপনি ফ্ল্যাট ডিসকাউন্টে ১৩,৯৯০ টাকায় পেয়ে যাবেন, যার সাথে ২,৫৬০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও থাকবে। এতেও মোট ২ বছরের ওয়ারেন্টির বেনিফিট আছে।

৪. Mi 5A Series HD Ready Smart Android LED TV: ২৪,৯৯৯ টাকা দামের এই টিভিটি এখন অফারে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। পাবেন ২,৫৬০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং এসবিআই ক্রেডিট কার্ডে সর্বাধিক ৫,০০০ টাকা ছাড়ও। এটি ১ বছরের প্রোডাক্ট ওয়ারেন্টির সাথে আসে।

সঙ্গে থাকুন ➥