১৪ হাজার টাকার কমে ঝকঝকে ফিচার, শুরু হল Xiaomi স্মার্ট টিভির সেল

Avatar

Published on:

Xiaomi TV A Series Sale India

গত সপ্তাহে ভারতে আত্মপ্রকাশ করেছিল Xiaomi TV A স্মার্ট টেলিভিশন সিরিজ। আর আজ অর্থাৎ ২৫শে জুলাই এই টিভি সিরিজকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (mi.com) এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে প্রথমবার ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। এক্ষেত্রে লঞ্চ অফার হিসাবে আলোচ্য মডেলের সাথে একাধিক ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টের সুবিধা পাওয়া যাবে। জানিয়ে রাখি, Xiaomi TV A স্মার্ট টেলিভিশন সিরিজ মোট তিনটি ডিসপ্লে সাইজের সাথে উপলব্ধ, যথা – ৩২-ইঞ্চি, ৪০-ইঞ্চি এবং ৪৩-ইঞ্চি। যার মধ্যে প্রথমটি HD এবং উচ্চতর ভ্যারিয়েন্ট-দ্বয়ে FHD+ রেজোলিউশন সাপোর্ট করে। এছাড়া এই টিভিগুলি ৮ জিবি স্টোরেজ, ইন-বিল্ট ক্রোমকাস্ট, গুগল অ্যাসিস্ট্যান্ট, ২০ ওয়াটের ডুয়েল স্পিকার সিস্টেম এবং একাধিক কানেক্টিভিটি পোর্টের সাথে এসেছে। চলুন Xiaomi TV A সিরিজের দাম, সেল অফার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক…

ভারতে Xiaomi TV A সিরিজের দাম এবং সেল অফার

ভারতের বাজারে, শাওমি টিভি এ সিরিজকে তিনটি ডিসপ্লে সাইজের সাথে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে ৩২-ইঞ্চি ডিসপ্লে ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। আর ৪০-ইঞ্চি এবং ৪৩-ইঞ্চি মডেল দুটির দাম থাকছে যথাক্রমে ২২,৯৯৯ টাকা এবং ২৪,৯৯৯ টাকা।

লভ্যতার কথা বললে, শাওমি টিভি এ সিরিজকে আপনারা আজ এই মুহূর্ত থেকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (mi.com) এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) সহ বিভিন্ন রিটেল স্টোরের মাধ্যমে কিনতে পারবেন৷ আর সেল অফারের অংশ হিসাবে, যেসকল ক্রেতারা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই স্মার্ট টিভিগুলি কিনবেন তারা ১,৫০০ টাকা অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন। আবার, Baja -এর ইএমআই কার্ড হোল্ডাররা ৫,০০০ টাকা পর্যন্ত মূল্যের একটি ট্রাভেল ভাউচার জেতার সুযোগ পাবেন।

Xiaomi TV A সিরিজের স্পেসিফিকেশন

স্লিক মেটাল যুক্ত বেজেল-লেস ডিজাইনের সাথে আসা Xiaomi TV A সিরিজ মোট তিনটি স্ক্রিন সাইজ সহ পাওয়া যাবে, যথা – ৩২-ইঞ্চি, ৪০-ইঞ্চি এবং ৪৩-ইঞ্চি। যার মধ্যে ৩২-ইঞ্চি মডেলে এইচডি রেজোলিউশন সাপোর্ট করে এবং বাকি দুটি উচ্চতর ডিসপ্লে সাইজ ভ্যারিয়েন্ট ফুল এইচডি প্লাস প্যানেল সহ এসেছে। এই প্রত্যেকটি মডেলে ১৭৮-ডিগ্রি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল, এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। স্মুথ পারফরম্যান্স প্রদানের জন্য এগুলিতে শক্তিশালী কোয়াড-কোর এ৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর টিভিগুলিতে ১.৫ জিবি র‌্যাম এবং ৮ জিবি অনবোর্ড স্টোরেজ বর্তমান।

এই নয়া শাওমি স্মার্ট টেলিভিশন সিরিজ গুগল টিভি ভিত্তিক প্যাচওয়াল+ (PatchWall+) ইউজার ইন্টারফেস দ্বারা চালিত। ফলে এগুলিতে এমআই হোম ইন্টিগ্রেশন, IMDb, লাইভ টিভি, ইউনিভার্সাল সার্চ এবং ডেডিকেটেড কিডস মোড বিদ্যমান থাকছে। আবার এদের সাথে একটি ব্লুটুথ-এনাবল রিমোট কন্ট্রোল দেওয়া হয়েছে, যা কুইক মিউট এবং কুইক ওয়েক বাটন সহ এসেছে। এছাড়া ইন-বিল্ট ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট ফিচারও উপলব্ধ থাকছে এই স্মার্ট টিভিতে।

অডিও বিভাগের কথা বললে, Xiaomi Smart TV A সিরিজে ডলবি অডিও এবং ডিটিএস ভার্চুয়াল:এক্স প্রযুক্তি সমর্থিত দুটি ২০ ওয়াটের স্পিকার সিস্টেম আছে। আর গেমিংয়ের জন্য অটো-লো লেটেন্সি মোড (ALLM) -এর সুবিধা বিদ্যমান। আর কানেক্টিভিটি বিকল্প হিসাবে এতে – ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫, দুটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত থাকছে।

সঙ্গে থাকুন ➥