স্টক খালি করতে বিপুল ছাড়, 25,000 টাকা সস্তা হল Bajaj এর এই মোটরসাইকেল

Avatar

Updated on:

Bajaj Dominar 400 huge discount

যারা বহুদিন ধরে বাজাজ অটো (Bajaj Auto)-র ট্যুরিং বাইক Dominar 400 কিনবেন বলে ভেবে রেখেছেন, তাদের জন্য সুবর্ণ সুযোগ! রাশভারী মোটরসাইকেলটিতে ২৫,০০০ টাকার ডিসকাউন্ট অফার করছে সংস্থার কিছু ডিলারশিপ। অল্পদিনের জন্যই মিলবে লোভনীয় ছাড়ে এই বাইক কেনার সুযোগ। আসলে এপ্রিল থেকে কার্যকর হতে চলা নতুন নির্গমন বিধি বিএস৬ ফেজ-২ এর কারণে বাজাজ তাদের Dominar 400-এর পুরনো স্টক খালি করতে চাইছে। যার জায়গা নেবে নতুন আপডেটেড মডেল।

Bajaj Dominar 400 ডিসকাউন্ট

ডিসকাউন্ট যুক্ত হওয়ার ফলে বর্তমানে বাজাজ ডমিনার ৪০০-এর এক্স-শোরুম মূল্য কমে দাঁড়িয়েছে ১,৯৯,৯৯১ টাকায়। ফলে অনেক ক্রেতার পক্ষেই বাইকটি কেনা সহজ হয়েছে। নগদ ছাড় ব্যতীত মোটরসাইকেলটির বৈশিষ্ট্যে কোন পরিবর্তন ঘটানো হয়নি।

Bajaj Dominar ইঞ্জিন স্পেসিফিকেশন

আগের মতই একটি ৩৭৩ সিসি সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিনে ছুটবে এটি। যা থেকে ৮,৮০০ আরপিএম গতিতে ৪০ বিএইচপি শক্তি এবং ৬,৫০০ আরপিএম গতিতে ৩৫ এনএম টর্ক উৎপন্ন হবে। মোটরের সাথে সংযুক্ত ৬-স্পিড ট্রান্সমিশন।

Bajaj Dominar 400 হার্ডওয়্যার

বাজাজ ডমিনার ৪০০ বাইকের হার্ডওয়্যার সেটআপ হিসেবে রয়েছে ১৩৫ মিমি ট্রাভেল সহ ৪৩ মিমি ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং ১১০ মিমি ট্রাভেল সহ রিয়ার মোনোশক। ব্রেকিংয়ের প্রসঙ্গে বললে, এতে রয়েছে একটি ৩২০ মিমি ফ্রন্ট এবং ২৩০ মিমি রিয়ার ডিস্ক ব্রেক। রাস্তায় স্কিডিং এড়াতে মোটরসাইকেলটি ডুয়েল চ্যানেল এবিএস সহ এসেছে।

Bajaj Dominar 400 ফিচার্স

Bajaj Dominar 400 প্রধানত যে সকল বাইকার দু’চাকায় ভর করে দীর্ঘ পথ পাড়ি দেওয়ার স্বপ্ন দেখেন, তাদের জন্য আদর্শ। এতে ফিচার হিসেবে উপস্থিত দীর্ঘ ভাইজার, হ্যান্ডগার্ড, ইঞ্জিন ব্যাশ প্লেট, ইউএসবি চার্জিং পোর্ট, লেগ গার্ড, ক্যারিয়ার, ব্যাক স্টপার, নেভিগেশন স্টে, এবং স্যাডেল স্টে।

উপরিউক্ত ফিচারগুলি দেওয়ার মূল উদ্দেশ্য যাতে দূরপাল্লার ভ্রমণে চালকের কোনরকম অসুবিধায় না পড়তে হয়। প্রসঙ্গত, ডিসকাউন্ট কেবলমাত্র দিল্লি-এনসিআর, মুম্বাই, পুণে এবং বেঙ্গালুরু-তে বাজাজের ডিলারশিপ থেকেই পাওয়া যাচ্ছে বলে প্রতিবেদনে দাবি করা হয়েছে। তাই বিশদে জানতে নিকটবর্তী বাজাজ শোরুমে গিয়ে খোঁজ নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

সঙ্গে থাকুন ➥