দেখতে হুবহু TVS Apache RR310, ভারতে তাদের সবচেয়ে সস্তা স্পোর্টস বাইকের ডেলিভারি শুরু করল BMW

Avatar

Published on:

BMW G 310 RR Deliveries commence in India

TVS Apache RR310-এর রিব্যাজড মডেল হিসেবে জুলাইয়ে ভারতের বাজারে BMW G 310 RR লঞ্চ হয়েছিল। এটি এদেশে বিএমডব্লিউ-এর সবচেয়ে সস্তা ফুল ফেয়ার্ড স্পোর্টস বাইক। মডেলটির দাম ২.৮৫ লক্ষ টাকা থেকে শুরু করে ২.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত। যারা G 310 RR বুকিং করেছিলেন, তাঁদের জন্য সুখবর শোনালো জার্মান সংস্থাটি। ভারতে বাইকটির ডেলিভারি শুরুর কথা ঘোষণা করল তারা।

BMW G 310 RR সিঙ্গেল ভ্যারিয়েন্ট এবং দু’ধরনের রঙের বিকল্পে হাজির হয়েছে – স্ট্যান্ডার্ড এবং স্টাইল স্পোর্ট। স্ট্যান্ডার্ড পেইন্ট অপশনে একটি ব্ল্যাক স্টর্ম মেটালিক শেড দেখা যায়। যেখানে প্রিমিয়াম স্টাইল স্পোর্ট ভ্যারিয়েন্টে রেসিং ব্লু মেটালিকের সাথে রেসিং রেড কালালের কম্বিনেশন লক্ষ্যণীয়।

স্ট্যান্ডার্ড এবং প্রিমিয়াম মডেল দু’টির পার্থক্য অবশ্য কেবলমাত্র কালার থিমেই সীমাবদ্ধ। মডেল দুটির ফিচার হার্ডওয়্যার এবং কারিগরি ক্ষেত্রে কোনো ফারাক নেই। BMW G 310 RR-তে দেওয়া হয়েছে ফুল এলইডি লাইটিং, ব্লুটুথ কানেক্টিভিটি সহ একটি ৫-ইঞ্চি কালার টিএফটি ডিসপ্লে, রাইড বাই ওয়্যার থ্রটেল, ডুয়েল চ্যানেল এবিএস সহ রিয়ার হুইল লিফট অফ প্রটেকশন। এতে আবার চারটি রাইডিং মোডের সুবিধা মেলে – ট্র্যাক, আরবান, রেইন এবং স্পোর্ট।

যান্ত্রিক বৈশিষ্ট্যের মধ্যে এতে উপস্থিত একটি ৩১৩ সিসি সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন। যা থেকে ট্র্যাক এবং স্পোর্ট মোডে ৯,৭০০ আরপিএম গতিতে ৩৩.৫ বিএইচপি শক্তি এবং ৭,৭০০ আরপিএম গতিতে ২৭.৩ এনএম টর্ক উৎপন্ন হয়। তবে আরবান ও রেইন মোডে আউটপুট ৭,৭০০ আরপিএম গতিতে ৩৩.৫ বিএইচপি এবং ৬,৭০০ আরপিএম গতিতে ২৭.৩ এনএম টর্ক।

সঙ্গে থাকুন ➥