Suzuki মেড-ইন-ইন্ডিয়া স্কুটার আর্ন্তজাতিক বাজারে লঞ্চ করল

Avatar

Published on:

Suzuki Burgman Street EX Launched in International Market

সম্প্রতি ভারতের বাজারে সুজুকি (Suzuki) তাদের ম্যাক্সি স্কুটার Burgman Street EX লঞ্চ করেছে। এবারে এটি আর্ন্তজাতিকর বাজারে পা রাখলো। ভারতের বাজারে বিক্রি হওয়া মডেলটিই আন্তর্জাতিক বাজারে হাজির করা হয়েছে। উল্লেখ্য, ভারতে Suzuki Burgman Street EX-এর দাম রাখা হয়েছে ১,১২,৩০০ টাকা (এক্স-শোরুম)।

সুজুকি বার্গম্যান স্ট্রীট ইএক্স-এর ফিচারের তালিকায় রয়েছে ফুল এলইডি হেড ল্যাম্প ও টেল ল্যাম্প, ইকো পারফরম্যান্স যুক্ত আলফা ইঞ্জিন, ইঞ্জিন অটো স্টার্ট-স্টপ সিস্টেম এবং সাইলেন্ট স্টার্টার সিস্টেম। ১২৫ সিসির এই স্কুটারটি তিনটি রঙে বেছে নেওয়া যাবে – মেটালিক ম্যাট প্ল্যাটিনাম সিলভার নং টু, মেটালিক রয়্যাল ব্রোঞ্জ এবং মেটালিক ম্যাট ব্ল্যাক নং টু।

Suzuki Burgman Street EX-এ উপলব্ধ একটি ১২৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিন। যা থেকে ৬,৫০০ আর পি এম গতিতে ৮.৪ বি এইচ পি শক্তি এবং ৫,৫০০ আরপিএম গতিতে ১০ এনএম টর্ক উৎপন্ন হয়। এতে ইকো পারফর্ম্যান্স যুক্ত আলফা ইঞ্জিন থাকার কারণে মাইলেজ বেশি মিলবে। আবার স্টার্ট-স্টপ সিস্টেম স্কুটারটিকে ট্রাফিক জ্যামে ইঞ্জিন নিজে থেকে বন্ধ ও চালু করতে সহায়তা করবে। আন্তর্জাতিক মডেলে বারগেন্ডি সিট এবং ব্রাউন ইনার প্যানেল অনুপস্থিত।

এছাড়া সুজুকি বার্গম্যান স্ট্রিট ইএক্স-এর অন্যান্য ফিচারের মধ্যে উপস্থিত ২৭ লিটার টপ-বক্স আপডেট এবং পিলিয়ন গ্র্যাব হ্যান্ডেল। এছাড়া রয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, সিবিএস ও ইউএসবি পোর্ট। বিলাসবহুল ডিজাইনের সাথে স্কুটারটি সম্পূর্ণ এলইডি লাইট সমেত হাজির হয়েছে। সিটের নিচে রয়েছে ২১.৫ লিটার স্টোরেজ।

সঙ্গে থাকুন ➥