Yamaha দুই নতুন শোরুম উদ্বোধন করল, গ্রাহকরা পাবেন উচ্চমানের কেনার অভিজ্ঞতা

Avatar

Published on:

Yamaha opens 2 new Blue Square showrooms

বিভিন্ন গাড়ি কিংবা মোটরসাইকেল নির্মাণকারী সংস্থা অনেক সময় তাদের সাধারণ মডেলের জন্য তৈরি শোরুমের পাশাপাশি প্রিমিয়াম মডেলগুলির জন্য বিশেষ শোরুমের ব্যবস্থা করে থাকে। যেমনটা রয়েছে হোন্ডার (Honda)। তাদের প্রিমিয়াম ডিলারশিপ হল বিগ উইং (Big Wing)। একই রকম ভাবে জাপানের আরেক সংস্থা Yamaha তাদের দামি মডেলগুলির জন্য বিশেষভাবে তৈরি করেছে ব্লু স্কোয়্যার শোরুম (Blue Square)। সারা দেশ জুড়ে বিভিন্ন বড় বড় শহরে রয়েছে এমন আউটলেট। সম্প্রতি ইয়ামাহা মোটর ইন্ডিয়া দিল্লি ও তার সংলগ্ন অঞ্চলে দুটি নতুন ব্লু স্কোয়্যার শোরুমের উদ্বোধন করেছে।

বিশ্বমানের শোরুম দুটির একটি জিটি কার্নাল রোডের উপর অবস্থিত আজাদপুর অঞ্চলে গড়ে তোলা হয়েছে। এটির আয়তন ১৩২০ বর্গফুট। আর অন্যটি হলো গুরগাঁও এর সহনা রোডে অবস্থিত সিদ্ধার্থ অটো। প্রায় ১৪২৫ বর্গফুট জমির উপর তৈরি হয়েছে এই দ্বিতীয় ব্লু স্কোয়্যার শোরুমটি। এই দুটি শোরুম থেকেই মোটরসাইকেল বিক্রি এবং সার্ভিসের সুবিধা মিলবে। এছাড়াও সংস্থার নিজস্ব তৈরি জেনুইন স্পেয়ার পার্টস মিলবে এখান থেকে।

এক বিবৃতি দিয়ে ইয়ামাহার তরফ থেকে জানানো হয়েছে যে ২০২২ সালে সারাদেশ জুড়ে ১৬১টি ব্লু স্কোয়্যার আউটলেট আছে। ইয়ামাহা মোটর ইন্ডিয়ার চেয়ারম্যান বলেন, “সংস্থার কল অফ দ্য ব্লু ক্যাম্পেইনের অংশ হিসেবে তৈরি এই নতুন দুটি ব্লু স্কোয়্যার শোরুম উদ্বোধন করে আমরা উচ্ছ্বসিত। আমাদের জন্য উত্তর ভারতের এই ব্যবসা ক্ষেত্র যথেষ্ট গুরুত্বপূর্ণ এবং এই প্রিমিয়াম আউটলেটগুলির মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের উচ্চমানের কেনার অভিজ্ঞতা প্রদান করায় একমাত্র লক্ষ্য।”

আদতে এই জাতীয় ব্লু স্কোয়্যার শোরুমগুলির মাধ্যমে গ্রাহকদের ইয়ামাহার নিজস্ব রেসিং ওয়ার্ল্ডে প্রবেশ করানো হয়। এই প্রিমিয়াম আউটলেটের প্রতিটি অংশের ডিজাইন সেই বার্তাই বহন করে। আন্তর্জাতিক মোটরবাইক রেসে ইয়ামাহার গৌরবান্বিত অধ্যায়ের ছোঁয়া রয়েছে এই আউটলেটগুলিতে। নতুন দুটি শোরুম ধরে বর্তমানে দিল্লি ও তার সন্নিহিত অঞ্চলে ইয়ামাহার মোট ৪টি ব্লু স্কোয়্যার শোরুম তৈরি করা হয়েছে।

দিল্লির পাশাপাশি তামিলনাড়ু, কর্ণাটক, পশ্চিমবঙ্গ, ঝাড়খন্ড, ওড়িশা, আসাম, মধ্যপ্রদেশ, কেরল, তেলেঙ্গানা, অন্ধ্রপ্রদেশ, মহারাষ্ট্র, জম্মু ও কাশ্মীর, ছত্রিশগড়, বিহার সহ সমগ্র উত্তর পূর্ব ভারতের রাজ্যগুলিতে ইতিপূর্বেই ইয়ামাহা এমন অসংখ্য ব্লু স্কোয়্যার শোরুম স্থাপন করেছে।

সঙ্গে থাকুন ➥