৫,০০০ টাকা ছাড়, Vivo X70 Pro+ ফোনের আজ থেকে সেল শুরু

Vivo X70 Pro+ Flipkart এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Shop. vivo. com) থেকে কেনা যাবে

vivo-x70-pro-plus-sale-today-india-offers-price-flipkart-specifications

গত ৩০ সেপ্টেম্বর, Vivo X70 Pro 5G স্মার্টফোনের সাথেই ভারতে লঞ্চ হয়েছিল Vivo X70 Pro+ 5G। আজ অর্থাৎ ১২ সেপ্টেম্বর এই ফোনটিকে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। আগ্রহী ক্রেতারা আজ ই-কমার্স সাইট Flipkart এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Shop.vivo.com) থেকে ফোনটি কিনতে পারবেন। সেল অফার হিসাবে ফোনটির সাথে নানাবিধ ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। যার দরুন Vivo X70 Pro+ 5G প্রায় ৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে। Snapdragon 888+ প্রসেসরের এই 5G স্মার্টফোনের উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া এই নয়া হ্যান্ডসেট ৫৫ ওয়াট ওয়্যারড ফ্লাশ চার্জ ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। আসুন Vivo X70 Pro+ 5G স্মার্টফোনের দাম, সেল অফার এবং সম্পূর্ণ স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Vivo X70 Pro+ 5G দাম ও সেল অফার

ভিভো এক্স৭০ প্রো প্লাস ৫জি ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৭৯,৯৯০ টাকা।ইনিগমা ব্ল্যাক কালারের সাথে আসা ফোনটি এই একটি স্টোরেজ ভ্যারিয়েন্টেই পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে, Citi এবং Kotak ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে পাওয়া যাবে ৫,০০০ টাকা ক্যাশব্যাক। এছাড়া একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট ও নো কস্ট ইএমআই অপশনের সুবিধা পাওয়া যাবে।

Vivo X70 Pro+ 5G স্পেসিফিকেশন

ভিভো এক্স৭০ প্রো প্লাস ৫জি ফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০:৯ এসপেক্ট রেশিও যুক্ত একটি ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ( ১,৪৪০x৩,২০০ পিক্সেল) ই৫ অ্যামোলেড এলটিপিও ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা আছে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এতে, অ্যাড্রনো ৬৬০ জিপিইউ সহ ১.৮ গিগাহার্টজ ক্লক রেটের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম ওএস ভার্সনে চলবে। স্টোরেজ হিসাবে এই ৫জি ফোনে, ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি মেমোরি পাওয়া যাবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Vivo X70 Pro+ 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৫৭) প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/৩.৪) পেরিস্কোপ জুম লেন্স, ১২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৬) টেলিফটো সেন্সর এবং মাইক্রো-গিম্বল স্টেবিলাইজেশন সহ ৪৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৬) আল্ট্রা ওয়াইড লেন্স। একই সাথে, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকছে।

Vivo X70 Pro+ 5G ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ ভি৫.২০, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট, ডুয়াল সিম স্লট। এতে, ৪,৫০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে, যা ৫৫ ওয়াট ওয়্যারড ফ্লাশ চার্জ ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের ওজন ২১৩ গ্রাম এবং এটি IP68 রেটিং প্রাপ্ত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।