Realme Care+: আর নষ্ট হবে না রিয়েলমি ফোন, অতিরিক্ত ওয়ারেন্টি সহ হাজির নতুন পরিষেবা

Avatar

Published on:

Realme Care Plus Plan launched

টেক ব্র্যান্ড Realme তাদের সমস্ত স্মার্টফোনের জন্য Realme Care+ নামের একটি নতুন পরিষেবা চালু করল। যার দরুন, ব্যবহারকারীরা ফোনের ‘অ্যাক্সিডেন্টাল এন্ড লিকুইড ড্যামেজ’ প্রোটেকশন ছাড়াও অতিরিক্ত ওয়ারেন্টি এবং স্ক্রিন প্রোটেকশনের মতো সুবিধা পেয়ে যাবেন। ফলে এই নয়া ‘প্রোটেকশন সার্ভিস’ -এর সাথে, Realme হ্যান্ডসেট মালিকেরা আরো দীর্ঘ সময়ের জন্য তাদের ডিভাইস ব্যবহার করতে সক্ষম হবেন এবং আকস্মিক স্ক্রিন রিপ্লেসমেন্টের মতো পরিষেবার প্রয়োজন পড়লে বিপুল পরিমাণ অর্থ ব্যয় করতেও হবে না। আসুন এই বিষয়ে বিশদে জেনে নেওয়া যাক

গ্রাহকদের জন্য Realme Care+ পরিষেবা লঞ্চ করলো Realme

রিয়েলমি কেয়ার প্লাস হল কোম্পানির নতুন কেয়ার সার্ভিস সিস্টেমের অংশ, যার লক্ষ্য হল ‘ব্যবহারকারীদের সহজে এবং এন্ড-টু-এন্ড কাস্টমার সাপোর্ট প্রদান করা’। এক্ষেত্রে সংস্থাটি তাদের ভাবনাকে বাস্তবায়িত করতে অনলাইন এবং অফলাইন উভয় মাধ্যমেই এই বিকল্পটি অফার করার পরিকল্পনা করছে। আর তাই হোয়াটসঅ্যাপ সাপোর্ট নম্বর থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া পর্যন্ত প্রত্যেকটি ‘ডিজিটাল’ মাধ্যমকে কাজে লাগিয়ে লক্ষাধিক ব্যবহারকারীর কাছে নতুন পরিষেবা সংক্রান্ত তথ্য পৌঁছানোর কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছে রিয়েলমি।

Realme Care+ পরিষেবার দামের বিশদ

ভারত জুড়ে এক হাজারেরও বেশি সার্ভিস সেন্টারগুলিতে গ্রাহকেরা রিয়েলমি কেয়ার প্লাস পরিষেবার সুবিধা পেয়ে যাবেন এবং এর জন্য অতিরিক্ত অর্থ প্রদান করে সাবস্ক্রিপশন নিতে হবে। রিয়েলমি আনীত এই নতুন পরিষেবার সাবস্ক্রিপশন প্ল্যানের দাম ৪৮৯ টাকা থেকে শুরু হচ্ছে। তবে এই প্ল্যানের অনেকগুলি ভাগ আছে, যেগুলির দামও ভিন্ন থাকছে। তাই আপনারা নিজেদের সুবিধা ও চাহিদা অনুযায়ী বিকল্প স্বয়ং চয়ন করতে পারবেন।

Realme Care+ সাবস্ক্রিপশন নিলে পাওয়া যাবে অতিরিক্ত ফিচারের সুবিধা

রিয়েলমি কেয়ার প্লাস প্রিভিলেজড প্ল্যানের অধীনে গ্রাহকেরা – ১ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি, ১ বছরের স্ক্রিন প্রটেকশন এবং ১ বছরের ‘অ্যাক্সিডেন্টাল এন্ড লিকুইড ড্যামেজ’ প্রটেকশন সহ আরো বেশ কয়েকটি ‘মোবাইল প্রটেকশন সার্ভিস’ পেয়ে যাবেন। সর্বোপরি, প্যাকেজ ক্লেমিংয়ের প্রক্রিয়া সহজে সম্পন্ন করার জন্য এই নতুন পরিষেবার সাথে গ্রাহকেরা অভিজ্ঞ বিশেষজ্ঞদের থেকে সহায়তাও পাবেন।

৯টি স্থানীয় ভাষায় প্রযুক্তিগত সহায়তা পাওয়া যাবে

রিয়েলমি জানিয়েছে যে, তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিতে গ্রাহকেরা সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত নয়টি স্থানীয় ভাষায় যোগাযোগ করতে এবং প্যাকেজ সম্পর্কিত তথ্য জানতে পারবেন। এই ভাষাগুলির মধ্যে – তামিল, তেলেগু, হিন্দি, বাংলা, গুজরাটি, কন্নড়, মালায়লাম, মারাঠি এবং পাঞ্জাবি অন্তর্ভুক্ত থাকতে পারে। এছাড়া গ্রাহকদের জন্য এসএমএস নোটিফিকেশন এবং লাইভ ট্র্যাকিং সহ একটি ইন্টিগ্রেটেড কমিউনিকেশন ব্যবস্থাও উপলব্ধ থাকবে বলে জানতে পেরেছি আমরা।

সঙ্গে থাকুন ➥