এরকম দুর্ঘটনা কি আদৌ সম্ভব? চোখের সামনে দেখলেও বিশ্বাস করা মুশকিল, রইল ভিডিও

Avatar

Published on:

Bizarre Car crash leaves internet in disbelief

গাড়ির উইন্ডশিল্ড ভেদ করে চলে গিয়েছে আস্ত একটি কাঠের বিদ্যুতের খুঁটি। আর সেই ঘটনার ভিডিও ফুটেজ নিয়ে তোলপাড় নেটমাধ্যম। সম্প্রতি এমনই একটি ভিডিও নিয়ে চর্চা, যেখানে দেখা যাচ্ছে একটি দুর্ঘটনাগ্রস্ত গাড়ির উইন্ডশিল্ড ভেদ করে নীচে থেকে উঠে এসেছে একটি বিদ্যুতের খুঁটি। গাড়ি উপর থেকে খুঁটির উপর পড়লে যেমন দেখতে লাগে এই ভিডিওতে তেমনই মনে হচ্ছে। অর্থাৎ সবমিলিয়ে তৈরি হয়েছে ব্যাপক ধোঁয়াশা।

সাধারণভাবে যদি কোন দ্রুতগতি সম্পন্ন গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে কোনও বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে তবে তার সামনের বনেটের অংশ ক্ষতিগ্রস্ত হওয়াই স্বাভাবিক। এক্ষেত্রেও সেই ছাপ স্পষ্ট। কিন্তু এমন ভাবে দুর্ঘটনা ঘটলে বিদ্যুতের খুঁটি যেমনভাবে গাড়ির বনেটের সামনের অংশে আটকে থাকতে পারে এক্ষেত্রে তেমন দৃশ্য দেখতে পাওয়া যাচ্ছে না। তার পরিবর্তে এমন ছবি দেখে ফটোশপ হয়েছে বলে মনে হতে পারে। কিংবা এটি আদৌ দুর্ঘটনা নাকি কোন দৃষ্টিভ্রম তা নিয়ে সংশয় জেগেছে নেটিজেনদের মনে।

https://twitter.com/ClownWorld_/status/1648656831638822914?t=s4LcmaLA-YzPnSpWoPQtbA&s=19

ভিডিওর সত্যতা যাচাই করার মতো সুযোগ না হলেও দুর্ঘটনাগ্রস্ত গাড়ির সামনের ওয়াইপার দুটি সচল অবস্থায় দেখা যাচ্ছে। এমনকি আশেপাশের দুজন পথচারী গাড়িটির মধ্যে থাকা যাত্রীদের সাহায্য করার লক্ষ্যে ব্যস্ত, সেই ছবিও ধরা পড়েছে। নেটাগরিকরা তাদের নিজেদের মতামত ব্যক্ত করেছেন। অনেকেই সরাসরি এই ছবিটিকে দুটি আলাদা দুর্ঘটনার ছবির মিলিত ফটোশপ বলে ব্যাখ্যা করেছেন।

অতি অদ্ভুত আট সেকেন্ডের এই ভিডিওটি নিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়া ব্যস্ত তাদের নিজেদের মতামত ব্যক্ত করতে। যদিও এখনো পর্যন্ত এটির পেছনে আসল সত্য উদঘাটন করা সম্ভব হয়নি। বিশাল আকারের এই পৃথিবীতে প্রতিদিন প্রতিমুহূর্তে কত আশ্চর্য ঘটনা ঘটে চলেছে যা আমরা সাধারণ মানুষ কল্পনা পর্যন্ত করতে পারি না। সেই দৃষ্টিভঙ্গি থেকে দেখতে হলে এটিও তেমনি একটি অমীমাংসিত ঘটনার প্রতিভূ।

সঙ্গে থাকুন ➥