5G iPhone 13 কিনতে হুড়োহুড়ি ক্রেতাদের, এক্সচেঞ্জ অফার সহ পাওয়া যাচ্ছে মাত্র 22999 টাকায়

Avatar

Published on:

iPhone 13 now under rs 23000

আপনি যদি একটি 5G iPhone কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার জন্য সুসংবাদ রয়েছে। আসলে 5G কানেক্টিভিটি সহ আসা iPhone 13 বর্তমানে অফারের সাথে পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত, Flipkart Big Savings Days সেলে এই অফার উপলব্ধ। এই সেলের সমস্ত অফার কাজে লাগাতে পারলে iPhone 13 এর ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ২৩ হাজার টাকারও কম দামে কেনা যাবে। যেখানে এর এমআরপি প্রায় ৭০,০০০ টাকা। আসুন Flipkart Big Savings Days সেলে iPhone 13 এর উপর কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

iPhone 13 কত দামে পাওয়া যাচ্ছে

আইফোন ১৩ এর ১২৮ জিবি মডেলটিকে ফ্লিপকার্টে ৬৯,৯০০ টাকা এমআরপি সহ তালিকাভুক্ত করা হয়েছে। তবে ফোনটি ১১,০০০ টাকা ছাড় সহ এখন মাত্র ৫৮,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ।

আলাদাভাবে পাবেন ৩৫,০০০ টাকা ডিসকাউন্ট

আপনি আইফোন ১৩ আরও ১০০০ টাকা কমে পেতে পারেন। এরজন্য নির্বাচিত কয়েকটি ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে। শুধু তাই নয়, ফোনটির উপর ৩৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনার কাছে যদি এক্সচেঞ্জ করার মতো পুরনো ফোন থাকে, তাহলে ৩৫ হাজার পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। ফলে আপনি যদি ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফারের পূর্ণ সুবিধা নিতে পারেন, তাহলে ফোনটির দাম মাত্র ২২,৯৯৯ টাকা।

Apple iPhone 13 এর বিশেষত্ব

Apple iPhone 13-এ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে উপস্থিত এবং ফোনটি অ্যাপলের শক্তিশালী এ১৫ প্রসেসর সহ এসেছে। স্মার্টফোনটিতে ১২ মেগাপিক্সেল লেন্সসহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান যা ৪কে ডলবি ভিশন এইচডিআর ভিডিও রেকর্ড করতে সক্ষম। এছাড়া সেলফির জন্য নাইট মোডসহ এতে রয়েছে ১২ মেগাপিক্সেলের ট্রুডেপ্থ ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ফুল চার্জে ১৭ ঘণ্টা পর্যন্ত ভিডিও দেখতে দেবে।

সঙ্গে থাকুন ➥