একেবারে আগামী বছর করতে হবে Recharge, অথচ পাবেন 5G ডেটা, ফ্রি OTT বেনিফিটও, কীভাবে?

Published on:

Jio Annual Plan

সময় পাল্টেছে, বিগত এক দশকে ব্যাপক বদল এসেছে দেশের মোবাইল কমিউনিকেশন সিস্টেমেও। এখন সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী টেলিকম সংস্থাগুলি বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান অফার করে থাকে। সেক্ষেত্রে আপনি যদি এখন দীর্ঘদিনের জন্য একটি ভালো প্ল্যান রিচার্জ করে নিশ্চিন্ত করতে থাকতে চান, তাহলে Reliance Jio, Bharti Airtel বা Vodafone Idea (Vi)-এর কিছু দুর্দান্ত বার্ষিক প্ল্যান বেছে নিতে পারেন। এই সমস্ত প্ল্যানে আপনি আনলিমিটেড 5G ডেটার সাথে অফুরন্ত কল, রোজ ফ্রি এসএমএস এমনকি আকর্ষণীয় OTT বেনিফিটও পাবেন – যদিও এগুলির জন্য মোটা টাকা খরচ করতে হবে।

এক রিচার্জে গোটা বছর চলবে এই প্ল্যানগুলি

  • Jio-র ৩,১৭৮ টাকার প্ল্যান: জিওর এই প্ল্যানটি ৩৬৫ দিন অর্থাৎ পুরো এক বছরের ভ্যালিডিটির সাথে আসে। অন্যদিকে এতে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং ১০০টি করে এসএমএস/রোজ পাওয়া যায়। সাথে থাকে আনলিমিটেড ৫জি (5G) ডেটা এবং Jio TV, JioCinema-র মতো কম্প্লিমেন্টরি জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস। এছাড়া কোম্পানি এর রিচার্জকারীদের এক বছরের জন্য ডিজনি+হটস্টার মোবাইল (Disney+Hotstar Mobile)-এর সাবস্ক্রিপশনও বিনামূল্যে উপভোগ করতে দেয়।
  • Airtel-এর ৩,৩৫৯ টাকার প্ল্যান: দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেলের এই প্ল্যানটির মেয়াদও এক বছর, যাতে প্রতিদিন ২.৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি করে এসএমএসের বেনিফিট মেলে। এছাড়া এটিও আনলিমিটেড ৫জি ডেটার সাথে ডিজনি+হটস্টার মোবাইলের ফ্রি সাবস্ক্রিপশন অফার করে। সাথে থাকে বিনামূল্যে উইঙ্ক মিউজিক (Wynk Music) ব্যবহারের বিকল্পও।
  • Vodafone Idea-র ৩,১৯৯ টাকার প্ল্যান: ভিআই তথা ভোডাফোন আইডিয়ার এই ৩৬৫ দিনের প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা + ফ্রি ৫০ জিবি অতিরিক্ত ডেটা, আনলিমিটেড কলিং ও রোজ ১০০টি ফ্রি এসএমএসের সুবিধা মেলে। তাছাড়া এটি ডেটা ডিলাইট (Data delight), বিঞ্জ অল নাইট (Binge all night), উইকএন্ড ডেটা রোলওভার (Weekend data rollover)-এর মতো এক্সট্রা বেনিফিটও দেয়। আবার এই প্ল্যান রিচার্জ করলে এক বছরের জন্য অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) বিনামূল্যে ব্যবহার করা যাবে।
সঙ্গে থাকুন ➥