জোশ ফিচার! Redmi K70 Ultra আসছে শক্তিশালী ডাইমেনসিটি 9300 প্রসেসর ও OLED ডিসপ্লের সাথে

Avatar

Published on:

redmi-k70-ultra-processor-display-specifications-leaked

Xiaomi সম্প্রতি চীনের বাজারে – Redmi K70, K70 Pro এবং K70e মডেল উন্মোচন করেছে। তবে খবর পাওয়া যাচ্ছে, সংস্থাটি তাদের Redmi K70 লাইনআপের অধীনে আরেকটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। আসন্ন হ্যান্ডসেটটি হয়তো Redmi K70 Ultra নামে বাজারে আসবে। যদিও নাম ব্যতীত এখনো পর্যন্ত ডিভাইসের অন্যান্য বিশেষত্ব সম্পর্কে কিছু জানা সম্ভব হচ্ছিলো না। তবে আজ এক সুপরিচিত টিপস্টারের দৌলতে Redmi K70 Ultra ফোনের প্রসেসর ভার্সন সহ একাধিক কী-ফিচার অনালাইনে ফাঁস হয়েছে।

লঞ্চের আগেই প্রকাশ্যে এল Redmi K70 Ultra স্মার্টফোনের একাধিক কী-ফিচার

রেডমি কে৭০ আল্ট্রা স্মার্টফোনের ফিচার ফাঁসের কাজটি করেছেন জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (Digital Chat Station)। তার একটি লেটেস্ট উইবো পোস্ট অনুসারে, আলোচ্য মডেলটি মিডিয়াটেকের ফ্ল্যাগশিপ গ্রেড প্রসেসর ডাইমেনসিটি ৯৩০০ -এর সাথে লঞ্চ হবে, যা একপ্রকার ইঙ্গিত দিচ্ছে যে, এই ‘আল্ট্রা’ ফোনটি কে৭০-সিরিজের হাই-এন্ড মডেল হবে। টিপস্টার আরও দাবি করেছেন যে, রেডমি কে৭০ এবং কে৭০ প্রো মডেলের থেকেও উন্নত ফিচার অফার করবে আসন্ন রেডমি কে৭০ আল্ট্রা।

অধিকন্তু টিপস্টার আরো জানিয়েছেন যে, এই স্মার্টফোনে সরু বেজেল পরিবেষ্টিত OLED ডিসপ্লে প্যানেল ব্যবহার করা হতে পারে। যদিও এই টাচস্ক্রিনের রেজোলিউশন ১.৫কে নাকি ২কে হবে সেই সম্পর্কে অনিশ্চিত ডিজিটাল চ্যাট স্টেশন। তবে যেহেতু ডিভাইসটি একটি ফ্ল্যাগশিপ চিপসেট দ্বারা চালিত হবে, সেহেতু শাওমি এতে দুর্দান্ত ডিসপ্লে ফিচার অফার করবে বলেই বিশ্বাস রাখছেন টিপস্টার।

তবে রেডমি কে৭০ আল্ট্রা -এর ক্যামেরা বা চার্জিং ক্যাপাসিটি সম্পর্কিত তথ্য এখনো অজানা।

এদিকে মনে করা হচ্ছে যে আসন্ন Redmi K70 Ultra মডেলটি বিদ্যমান Redmi K60 Ultra ফোনের উত্তরসূরি হবে। এক্ষেত্রে জানিয়ে রাখি, Redmi K60 Ultra মডেলটি প্রথমদিকে শুধুমাত্র চীনে উপলব্ধ ছিল। কিন্তু পরবর্তী সময়ে এটি গ্লোবাল মার্কেটেও পা রাখে, তবে Xiaomi 13T Pro নামের সাথে। ফলে সম্ভাবনা আছে আসন্ন রেডমি হ্যান্ডসেটটিও বিশ্বব্যাপী Xiaomi 14T Pro নামের সাথে রিব্র্যান্ডেড হতে পারে। তবে এক্ষুনি এই বিষয়ে নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না…

সঙ্গে থাকুন ➛