6000 টাকার কমে 7 জিবি র‌্যামের গেমিং Smartphone, এত সস্তায় এই প্রথম

Avatar

Published on:

Tecno Spark 9 Discount Offer

আপনি যদি একটি বাজেট ফোন কিনতে চান তাহলে টেকনোর একটি ডিভাইস আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। আগে গেমিং স্মার্টফোনের দাম হাজার হাজার টাকা হলেও এখন অনেক কমেই এই ধরনের ফোন পাওয়া যায়। যেমন এখন আপনি অ্যামাজন থেকে সস্তায় Tecno Spark 9 ডিভাইসটি কিনতে পারবেন। ৭ জিবি র‌্যাম ও গেমিং প্রসেসর সহ আসা হ্যান্টসেটটি ৬,০০০ টাকার কমে এখন বিক্রি হচ্ছে। উল্লেখ্য, টেকনোর বাজেট স্মার্টফোনে রয়েছে ৪ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম এবং ৩ জিবি পর্যন্ত ফিজিক্যাল র‌্যাম।

Tecno Spark 9 বাম্পার ডিসকাউন্টে কিনুন

টেকনোর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৯৪৯৯ টাকা। কিন্তু এটি অ্যামাজনে ৩৫০০ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে। আবার অ্যামেক্স ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই লেনদেনে ৭.৫ % ছাড় সহ ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। আবার পুরনো ফোনের পরিবর্তে ৫,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট মিলবে। ইনফিনিটি ব্ল্যাক, স্কাই মিরর এবং ভাইটালিটি গ্রিন কালারের মধ্যে টেকনো স্পার্ক ৯ বেছে নেওয়া যাবে।

Tecno Spark 9 এর স্পেসিফিকেশন ও ফিচার

টেকনো স্পার্ক ৯ ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চি HD+ ডট নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৭ গেমিং প্রসেসর দ্বারা চালিত এবং এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাইওএস ৮.১ কাস্টম স্কিন উপস্থিত। আর মোবাইল ফোনটি ৭ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ক্যামেরা স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনের পিছনের প্যানেলে ১৩ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা এবং ডুয়াল ফ্ল্যাশলাইট বর্তমান। সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ফোনটি ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দেবে। 

সঙ্গে থাকুন ➥