HomeAudioসুবর্ণ সুযোগ! এখন 10 হাজার টাকার কমে কেনা যাবে Apple AirPods, কোথায়...

সুবর্ণ সুযোগ! এখন 10 হাজার টাকার কমে কেনা যাবে Apple AirPods, কোথায় মিলছে এমন অফার?

শুধু আইফোন নয়, বিশ্বখ্যাত Apple-এর অন্যান্য প্রোডাক্টগুলিও বাজারে বেশ জনপ্রিয় তা সে ম্যাকবুক ল্যাপটপ, আইপ্যাড ট্যাবলেট হোক বা যুগান্তকারী অ্যাপল ওয়াচ। এমনকি প্রিমিয়াম অডিও অ্যাক্সেসরি হিসেবে Apple AirPods নামক ইয়ারবাডটির জনপ্রিয়তাও তুমুল – এই আনুষঙ্গিকটির মাধ্যমে ক্যালিফোর্নিয়ার প্রযুক্তি সংস্থাটিই প্রথম ট্রু ওয়্যারলেস স্টিরিও অর্থাৎ TWS ইয়ারবাডসের‌ ট্রেন্ড শুরু করে। সেক্ষেত্রে আপনি যদি দীর্ঘ সময় ধরে এই AirPods কেনার কথা ভেবে থাকেন, কিন্তু দামের জন্য বারবার আপনাকে পিছিয়ে আসতে হয়, তাহলে এখন আপনার জন্য রয়েছে বড় অফার!

আসলে কোনো বিশেষ উপলক্ষ বা সেল না থাকলেও, বর্তমানে Apple AirPods (2nd Gen) ইয়ারবাডটি সবচেয়ে বড় ছাড়ে কেনার জন্য উপলব্ধ হয়েছে। তবে ফ্লিপকার্ট (Flipkart) বা অ্যামাজন (Amazon) নয়, আপনি অনলাইন শপিং প্ল্যাটফর্ম টাটাক্লিক (TataCliq) থেকে ১০ হাজার টাকার কমে এটি কিনে নিতে পারবেন।

Apple AirPods (2nd Gen)-এর দাম, কী অফার পাবেন?

অ্যাপল এয়ারপডস (সেকেন্ড জেনারেশন) ইয়ারবাডটির দাম এমনিতে ১২,৯০০ টাকা, তবে https://www.tatacliq.com/ ওয়েবসাইটে আপনি এটি এখন প্রায় ৩ হাজার টাকা ছাড়ে ৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত অবস্থায় পাবেন। আবার এক্ষেত্রে যদি আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক, টাটা নিউ (TataNeu), এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক বা আমেরিকান এক্সপ্রেস (American Express) ক্রেডিট কার্ডের সাহায্যে পেমেন্ট করা হয়, তবে এই এয়ারপডসটি মাত্র ৮,৯৯৯ টাকা দিয়েই হাতে পাওয়া যাবে।

Apple AirPods (2nd Gen)-এর স্পেসিফিকেশন

অ্যাপল এয়ারপডস (সেকেন্ড জেনারেশন) প্রিমিয়াম বিল্ড কোয়ালিটির সাথে আসে এবং ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড অফার করে। এটি Apple H1 চিপের সাহায্যে চলে এবং একবার সেটআপ হয়ে গেলে স্বয়ংক্রিয়ভাবে আইফোন, আইপ্যাড, আইপড টাচ বা অ্যাপল টিভি জাতীয় ডিভাইসের সাথে সংযুক্ত ও বন্ধ (কান থেকে খুলে ফেললে) হয়। ইয়ারবাডটিতে অ্যাপলের ভয়েস অ্যাসিস্ট্যান্ট সিরি (Siri)-র সাপোর্টও রয়েছে। পাওয়ার ব্যাকআপের কথা বললে, এটি চার্জিং কেসের সঙ্গে ২৪ ঘণ্টারও বেশি মিউজিক প্লেব্যাক টাইম দেয় বলে কোম্পানির দাবি।

RELATED ARTICLES

Most Popular