HomeMobilesভারতে লঞ্চ হওয়ার 2 দিন আগেই ফাঁস Samsung Galaxy F55 5G ফোনের...

ভারতে লঞ্চ হওয়ার 2 দিন আগেই ফাঁস Samsung Galaxy F55 5G ফোনের দাম

গত ১৬ মে ভারতে Samsung Galaxy F55 5G স্মার্টফোনতির লঞ্চ করার কথা ছিল। তবে ব্র্যান্ডটি কোনও অজ্ঞাত কারণে এটির লঞ্চ আগামী ২৭ মে পর্যন্ত পিছিয়ে দিয়েছে। Samsung Galaxy F55 5G ফোনটি এদেশে ব্র্যান্ডের সর্বপ্রথম লেদার ফিনিসের ডিভাইস হতে চলেছে, যার চারদিকে স্টিচড ডিজাইন থাকবে। আর এখন এক টিপস্টারের সৌজন্যে লঞ্চের আগেই ডিভাইসটির সবকটি ভ্যারিয়েন্টের দাম অনলাইনে ফাঁস হয়েছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Samsung Galaxy F55 5G ফোনের দাম এল প্রকাশ্যে

টিপস্টার অভিষেক যাদবের শেয়ার করা একটি স্ক্রিনশট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি তিনটি কনফিগারেশনে পাওয়া যাবে:

  • ২৬,৯৯৯ টাকায় ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ
  • ২৯,৯৯৯ টাকায় ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ
  • ৩২,৯৯৯ টাকায় ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ

এর আগে জানানো হয়েছিল যে, তিনটি মডেলই ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট পাবে, যা এর দাম ২,০০০ টাকা কমিয়ে দেবে।

Samsung Galaxy F55 5G: স্পেসিফিকেশন

Samsung Galaxy F55 5G-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১,০০০ নিটের পিক ব্রাইটনেস সহ ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেড প্লাস (Super AMOLED Plus) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এটি সম্ভবত Qualcomm Snapdragon 7 Gen 1 চিপসেট দ্বারা চালিত হবে।

Samsung Galaxy F55 5G ফোনের ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে পারে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy F55 5G হ্যান্ডসেটে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে। এটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে ওয়ান ইউআই ৬.০ (One UI 6.0) কাস্টম স্কিনে চলবে।

RELATED ARTICLES

Most Popular