শেষ হচ্ছে ‘সময়ের সেরা’ সেল! iPhone 15 সহ এইসব স্মার্টফোন ঝটপট সস্তায় কিনে ফেলুন

ফ্লিপকার্ট গোট সেল শেষ হতে আর অল্প সময় বাকি, স্মার্টফোনে উপলব্ধ কিছু দুর্দান্ত অফার ঝটপট কাজে লাগিয়ে ফেলুন…

Flipkart Goat Sale Ends Today 25 July Gey Big Discounts On Iphone 15 And Other Smartphone

Flipkart Goat Sale Offer: অ্যামাজন প্রাইম ডে সেলের সাথে পাল্লা দিতে গত ২০শে জুলাই থেকে দেশের আরেক জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট গোট সেল চালাচ্ছে, যেখানে বিভিন্ন প্রোডাক্টের পাশাপাশি নামী-দামী স্মার্টফোনেও বিপুল ছাড় মিলছে। তবে এবার এর বিদায়ঘন্টা বাজার সময় হয়ে এসেছে – ঘড়ির কাঁটায় ২৫শে জুলাই রাত ১১টা ৫৯ বাজলেই আর ফ্লিপকার্টের এই বিক্রয়পর্বের অফার অ্যাক্সেস করা যাবেনা। সেক্ষেত্রে আপনার যদি এই মুহূর্তে একটি নতুন ফোন কেনার থাকে, তাও আবার সস্তায় – তাহলে ফ্লিপকার্ট গোট সেলের কিছু অফার ঝটপট কাজে লাগান।

আসলে সেল শেষের মুখে আইফোন ১৫, আইফোন ১৫ প্লাস, আইফোন ১৪ প্লাস, গুগল পিক্সেল ৭ থেকে শুরু করে পোকো এম৬ প্রো, নাথিং ফোন (২)-এর মতো হ্যান্ডসেট দারুণ সস্তায় কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট। এগুলি ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি দুর্দান্ত ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়ে হাতে পাওয়া যাবে। আসুন এক নজরে অফারগুলি দেখে নিই…

সেল শেষের আগে কাজে লাগান এই স্মার্টফোন অফারগুলি

– ফ্লিপকার্ট গোট সেলে আইফোন ১৫ বর্তমানে ৬৫,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে তালিকাভুক্ত হয়েছে। এর লঞ্চ প্রাইস ৭৯,৯০০ টাকা।

– আইফোন ১৫ প্লাস বর্তমানে ৭৩,৯৯৯ টাকার কার্যকর মূল্যে পাওয়া যাচ্ছে, যেখানে আইফোন ১৪ প্লাস কেনা যেতে পারে ৫৫,৯৯৯ টাকায়।

– সেল চলাকালীন পোকো এম৬ প্রো মডেলটি ব্যাঙ্ক অফারসহ ফ্লিপকার্টে ৮,৯৯৯ টাকায় উপলব্ধ।

– বাজেট প্রায় ১৫,০০০ টাকার কাছাকাছি হলে নতুন সিএমএফ ফোন ১ কেনার কথা বিবেচনা করতে পারেন৷ এদিকে ফ্লিপকার্টে এখন নাথিং ফোন (২) স্মার্টফোনটি ২৯,৯৯৯ টাকার কার্যকর মূল্যে পাওয়া যাচ্ছে৷

– এছাড়াও মোটোরোলা অনুরাগী হলে বর্তমানে সেলে ৪৯,৯৯৯ টাকার কার্যকর মূল্যে মোটো এজ ৫০ আল্ট্রা কিনতে পারবেন। একইভাবে পোকো এক্স৬ প্রো ২২,৯৯৯ টাকায় টাকায়, ভিভো টি২ প্রো কার্যকরভাবে ২০,৯৯৯ টাকায়, গুগল পিক্সেল ৭এ এবং পোকো এফ৬ হ্যান্ডসেটটি ২৬,৯৯৯ টাকায় পাবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ফোনগুলি কেনার সময় পুরোনো কোনো মডেল বদলে নিলে মোটা টাকার এক্সচেঞ্জ অফারও কাজে লাগানো যাবে। তবে এক্ষেত্রে কেনার সময় অফারসমূহ এবং যাবতীয় শর্তাবলি চেক করে দেখে নেবেন।