Motorola Edge 50 Neo ও Moto G35 5G লঞ্চ হবে শীঘ্রই, থাকবে OLED স্ক্রিন ও 68W চার্জিং

মোটোরোলা ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। একটি Edge সিরিজের এবং অপরটি G সিরিজের। কোম্পানি যদিও এই হ্যান্ডসেটগুলির লঞ্চ সম্পর্কে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি,…

Motorola Edge 50 Neo Moto G35 5G Bis Gcf Certifications

মোটোরোলা ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। একটি Edge সিরিজের এবং অপরটি G সিরিজের। কোম্পানি যদিও এই হ্যান্ডসেটগুলির লঞ্চ সম্পর্কে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি, তবে এখন, ভারতের বিএইএস (BIS) এবং জিসিএফ (GCF) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে সম্ভাব্য Motorola Edge 50 Neo এবং Moto G35 5G স্মার্টফোনগুলি দেখা গেছে। কি কি তথ্য উঠে এই এসেছে এই ফোনগুলির সম্পর্কে আসুন দেখে নেওয়া যাক।

আসন্ন Motorola স্মার্টফোন পেল BIS এবং GCF সার্টিফিকেশন

ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন প্রকাশ করে যে, মোটোরোলা শীঘ্রই ভারতে XT2409-3 এবং XT2433-3 মডেল নম্বর সহ দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে৷ মডেলগুলি মোটোরোলা এজ 50 নিও এবং মোটো জি35 5জি নামের সাথে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

গ্লোবাল সার্টিফিকেশন ফোরাম (GCF) সার্টিফিকেশনে XT2409-1 এবং XT2409-2 মডেল নম্বর সহ মোটোরোলা এজ 50 নিও ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টগুলিও দেখা গেছে। মডেল নম্বর ছাড়াও, সার্টিফিকেশনটি আসন্ন মটোরোলা স্মার্টফোনগুলির অন্য কোনও স্পেসিফিকেশন প্রকাশ করে না।

এছাড়াও, Motorola Edge 50 Neo মডেলের চীনা ভ্যারিয়েন্টটি ইতিমধ্যেই XT-2409-5 মডেল নম্বর সহ টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। তবে এটি চীনে Motorola S50 Neo নামে আত্মপ্রকাশ করবে বলে শোনা যাচ্ছে। সার্টিফিকেশনটি প্রকাশ করেছে যে, মোটোরোলারর ডিভাইসে 1.5কে রেজোলিউশন এবং 120 হার্টজ রিফ্রেশ রেট সহ 6.36 ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে।

ডিভাইসটি MediaTek Dimensity 7300 প্রসেসর দ্বারা চালিত হবে এবং অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে রান করবে। Motorola Edge 50 Neo ফোনের প্রেস রেন্ডারও সম্প্রতি প্রকাশ্যে এসেছে, যা নিশ্চিত করেছে যে এটি গ্রিসাইল (কালো), ল্যাটে (বেইজ), নটিক্যাল ব্লু এবং পয়েন্সিয়ানা (লাল) কালার অপশনে লঞ্চ হবে। এই কালার অপশনগুলি প্যানটোন (PANTON) স্বীকৃত।

Motorola Edge 50 Neo ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে, যার মধ্যে একটি টেলিফটো ক্যামেরা অবস্থান করবে বলেও জানা গেছে। প্রাইমারি ক্যামেরাটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট করতে পারে। ডিভাইসটি 68 ওয়াট টার্বোপাওয়ার (TurboPower) চার্জিং সহ 4,310 এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে, Moto G35 5G মডেলটি টিইউভি (TUV), এফসিসি (FCC), ইইসি (EEC), আইএমইআই (IMEI), গিকবেঞ্চ (Geekbench) সহ একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। গিকবেঞ্চ ডাটাবেস ইঙ্গিত দেয় যে ডিভাইসটি UniSoC T760 প্রসেসর দ্বারা চালিত হতে পারে, যার পিক ক্লক স্পিড 2.2 গিগাহার্টজ এবং এটি 8 জিবি র‍্যাম ও গ্রাফিক্সের জন্য Mali G57 জিপিইউ-এর সাথে যুক্ত হবে। ডিভাইসটিতে 20 ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ 4,850 এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি রয়েছে বলেও নিশ্চিত করা হয়েছে।