বিশ্বের প্রথম ট্রান্সপারেন্ট ডিজাইনের ট্যাব Red Magic Gaming Pad আগামীকাল লঞ্চ হবে

আগামীকাল লঞ্চ হচ্ছে বিশ্বের প্রথম ট্রান্সপারেন্ট ডিজাইনের ট্যাবলেট Red Magic Gaming Pad। এর পাশাপাশি 12.4 ইঞ্চি ডিসপ্লের সাথে আরেকটি ট্যাবের উপর থেকেও আগামীকাল পর্দা সরানো…

red magic gaming pad first transparent design tab launching tomorrow

আগামীকাল লঞ্চ হচ্ছে বিশ্বের প্রথম ট্রান্সপারেন্ট ডিজাইনের ট্যাবলেট Red Magic Gaming Pad। এর পাশাপাশি 12.4 ইঞ্চি ডিসপ্লের সাথে আরেকটি ট্যাবের উপর থেকেও আগামীকাল পর্দা সরানো হতে পারে। আজ রেড ম্যাজিকের তরফ থেকে গেমিং প্যাডের কয়েকটি ছবি শেয়ার করা হয়। যেখান থেকে Red Magic Gaming Pad এর ডিসপ্লের সাইজ, চিপসেট এবং ব্যাটারি ক্ষমতা জানা গেছে।

Red Magic Gaming Pad এর ছবি সামনে এল

রেড ম্যাজিক নিশ্চিত করেছে যে রেড ম্যাজিক গেমিং প্যাড দুটি রঙে আসবে – ডিউটেরিয়াম ট্রান্সপারেন্ট সিলভার উইং এবং ডিউটেরিয়াম ট্রান্সপারেন্ট ডার্ক নাইট। ছবিতে দেখা গেছে, এই ট্যাবলেটের পিছনের প্যানেলে উপরের দিকে বাম কোণে ক্যামেরা মডিউল উপস্থিত। যার মধ্যে 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। আর ক্যামেরা মডিউলে এলইডি ফ্ল্যাশ ও আরজিবি লাইটিং দেখা যাবে।

আরও পড়ুন : দাম বাড়ছে না iPhone 16 ও Plus এর, iPhone 16 Pro ও Max ভারত, দুবাই ও আমেরিকায় কিনতে কত খসবে

ছবিতে দেখা গেছে রেড ম্যাজিক গেমিং প্যাড ট্যাবে, “স্ন্যাপড্রাগন 8 জেন 3 লিডিং ভার্সন”, “কুলিং সিস্টেম” থাকবে। আবার “রেড ম্যাজিক” লেখা একটি উল্লম্ব স্বচ্ছ স্ট্রিপ দেখা যাবে। ট্যাবলেটটির নীচের প্রান্তে একজোড়া স্পিকার, একটি মাইক্রোফোন এবং একটি ইউএসবি-সি পোর্ট উপস্থিত থাকবে।

Red Magic Gaming Pad এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রেড ম্যাজিক গেমিং প্যাড 10.9-ইঞ্চি এলসিডি প্যানেল সহ আসতে পারে, যা 2.8কে রেজোলিউশন এবং 144 হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আবার এই ট্যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 লিডিং ভার্সন, LPDDR5x র‌্যাম, UFS 4.0 স্টোরেজ এবং 120 ওয়াট ফাস্ট চার্জিং সহ 10,100 এমএএইচ ব্যাটারি থাকবে। এই ডিভাইসে 20 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং 50 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে।

আরও পড়ুন : Best Selling Car: যেমন মাইলেজ, তেমন ফিচার্স, ভারতে এখন সবথেকে বেশি বিক্রি এই গাড়ির

এদিকে রেড ম্যাজিক গেমিং প্যাড ট্যাবলেটে মেটাল বডি, বিল্ট-ইন কুলিং ফ্যান, থ্রিডি হিট পাইপ এবং থ্রিডি ইন্টারনাল এয়ার ডাক্ট এর মতো ফিচার থাকবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন