পুজোর আগেই 5000 টাকা সস্তা Realme GT 6T, অসাধারণ ক্যামেরা সহ রয়েছে ফাস্ট চার্জিং

চলছে অ্যামাজন ফেস্টিভ ইলেকট্রনিক্স সেল। আর এই সেলে Realme GT 6T প্রায় 5000 টাকা ডিসকাউন্টে বিক্রি বিক্রি হচ্ছে। তাই এই মুহূর্তে যদি একটি নতুন মিড…

Realme Gt 6T 5000 Rupees Discount On Amazon Electronic Festive Sale

চলছে অ্যামাজন ফেস্টিভ ইলেকট্রনিক্স সেল। আর এই সেলে Realme GT 6T প্রায় 5000 টাকা ডিসকাউন্টে বিক্রি বিক্রি হচ্ছে। তাই এই মুহূর্তে যদি একটি নতুন মিড রেঞ্জ স্মার্টফোন কিনতে চান তাহলে রিয়েলমির ডিভাইসটি বেছে নিতে পারেন। সংস্থার দাবি, Realme GT 6T হল 6000 নিটস ব্রাইটনেস সহ আসা বিশ্বের সবচেয়ে উজ্জ্বল ডিসপ্লের ফোন। এতে রয়েছে দুর্দান্ত ডিসপ্লে ও শক্তিশালী প্রসেসর। আসুন এর সাথে কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Realme GT 6T ফেস্টিভ ইলেকট্রনিক্স সেলে দুর্দান্ত ছাড়ে কেনা যাচ্ছে

সেলে রিয়েলমি জিটি 6টি এর 8 জিবি র‌্যাম + 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে 4,000 টাকা কুপন ডিসকাউন্ট দিচ্ছে Amazon। এর পাশাপাশি যে কোনও ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে 1,000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

আরও পড়ুন : নতুন নতুন ফিচার সহ এই iPhone মডেলগুলিতে আসছে iOS 18 আপডেট, দেখুন লিস্ট

ফলে রিয়েলমি জিটি 6টি মোট 5,000 টাকা কমে কেনা যাবে। উল্লেখ্য ফোনটি 30,999 টাকায় লঞ্চ হয়েছিল এবং একই দামে অ্যামাজনে তালিকাভুক্ত আছে। তবে কুপন ও ব্যাঙ্ক অফার মিলিয়ে 5,000 টাকা ছাড়ের পরে স্মার্টফোনটি 25,999 টাকায় পাওয়া যাবে।

যদিও অফার এখানেই শেষ নয়, রিয়েলমি জিটি 6টি এর সাথে এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। পুরানো ফোন বদলে সর্বোচ্চ 20,000 টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

আরও পড়ুন : পুজো উপলক্ষে বৈদ্যুতিক গাড়ির দাম 3 লক্ষ টাকা কমাল Tata, 6 মাসের চার্জিং পুরো ফ্রি!

Realme GT 6T এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: এতে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে।

প্রসেসর ও ওএস: ফোনটি অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক রিয়েলমি ইউআই 5 কাস্টম স্কিনে চলে। এতে স্ন্যাপড্রাগন 7+ জেন 3 প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ক্যামেরা: Realme GT 6T ডিভাইসে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ 50-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ব্যাটারি: রিয়েলমির এই ফোনে 120W সুপারভুক চার্জিং সাপোর্ট সহ 5500 mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এতে ইউএসবি টাইপ-সি পোর্ট উপলব্ধ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন