৪৯৯ টাকা থেকে শুরু, হাজার টাকার কমে boAt, Noise, Boult এর Earbuds কেনার সুযোগ Amazon সেলে

বর্তমান সময়ে Earbuds (ইয়ারবাডস) এর ব্যবহার দ্রুত বাড়ছে। বিশেষ করে কম দামি বা ১,০০০ টাকার মধ্যে ইয়ারবাডস গুলির চাহিদা বেশি। এই কারণে boAt, Boult, Noise…

Amazon Sale Best Earbuds Deals Under 1000 Boat Boult Noise Tws Price Starts Rs 499

বর্তমান সময়ে Earbuds (ইয়ারবাডস) এর ব্যবহার দ্রুত বাড়ছে। বিশেষ করে কম দামি বা ১,০০০ টাকার মধ্যে ইয়ারবাডস গুলির চাহিদা বেশি। এই কারণে boAt, Boult, Noise এর মতো জনপ্রিয় অডিও প্রোডাক্ট ব্যান্ড কম দামে নতুন নতুন ইয়ারবাডস লঞ্চ করছে। আর বর্তমানে চলমান Amazon Great Indian Festival সেলে এই ইয়ারবাডসগুলি আরও সস্তায় বিক্রি হচ্ছে। আপনি এই সেল থেকে ৪৯৯ টাকায় ওয়্যারলেস ইয়ারবাডস কিনতে পারবেন। আসুন Amazon Sale 2024-এ ১ হাজার টাকার কমে ভালো ইয়ারবাডসগুলি দেখে নেওয়া যাক।

১,০০০ টাকার কমে Earbuds কিনুন Amazon Great Indian Festival সেলে

boAt Airdopes 300 Premium Truly Wireless Earbuds

বোটের এই ইয়ারবাডে আছে ৪টি মাইক সহ এআই-ইএনএক্স স্পেসিয়াল অডিও সাপোর্ট এবং বিশেষ এএসএপি চার্জিং প্রযুক্তি। অ্যামাজন সেলে এটি ৯৯৮ টাকায় কেনা যাবে। এই বোট ইয়ারবাডস ৫০ ঘণ্টা পর্যন্ত প্লেটাইম দেবে।

amazon basics TWS in-Ear Earbuds

Amazon Basics ইয়ারবাডস গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে মাত্র ৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এটি আইপিএক্স৪ ধুলো এবং জল প্রতিরোধী রেটিং অফার করে। আর ১০মিমি ড্রাইভার সহ আসা এই ইয়ারবাড ৫০ ঘন্টা পর্যন্ত প্লেটাইম দেবে।

Boult Audio Z40 True Wireless Earbuds

এই বোল্ট ইয়ারবাডসটি ৮৯৮ টাকায় অ্যামাজন সেল থেকে কেনা যাবে। ফুল চার্জে এটি ৬০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। আর এতে আছে জেন ইএনসি মাইক, যা ভাল কলিং অভিজ্ঞতা দেবে। এই ইয়ারবাডসে টাইপ-সি ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

boAt Airdopes 141 Ear Buds

অ্যামাজন সেলে ৭৯৮ টাকায় বিক্রি হচ্ছে এই গেমিং ইয়ারবাডস। এতে স্পেশাল ENx টেকনোলজি উপস্থিত। ফুল চার্জে এই ইয়ারবাডস ৪৫ ঘণ্টা পর্যন্ত গান শুনতে দেবে।

Noise Buds N1 in-Ear Truly Wireless Earbuds

মাত্র ৮৯৯ টাকায় কেনা যাবে নয়েজের ক্রোম ফিনিশের সাথে আসা এই ইয়ারবাডস। এতে ইএনসি সহ কোয়াড মাইক সেটআপ উপস্থিত। আর মাত্র ১০ মিনিট চার্জ দিলে এর মাধ্যমে ১২০ মিনিট গান শোনা যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন