Moto Edge S30: মিড রেঞ্জে দুর্দান্ত ফিচার, প্রায় দু’লক্ষ মানুষ প্রি-অর্ডার করল এই নয়া ফোন

Avatar

Published on:

বহু জল্পলার পর গত ৯ ডিসেম্বর চীনে লঞ্চ হয় কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসরের প্রথম স্মার্টফোন Motorala Moto Edge X30। এরই সাথে মোটোরোলার কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসরযুক্ত আরো একটি ফোনের আত্মপ্রকাশ ঘটে, যার নাম Motorola Moto Edge S30। উল্লেখ্য, ১৫ ডিসেম্বর থেকে Motorola Moto Edge X30 ফোনটির প্রথম সেল ছিল। সংস্থার দাবি, ওই সেলে নয়া স্মার্টফোনটির ১০ হাজার ইউনিট বিক্রি হতে সময় নিয়েছে মাত্র ৩ মিনিট। আবার আজ থেকে কিনতে পাওয়া যাবে Motorola Edge S30 স্মার্টফোনটি, যা এতদিন প্রি অর্ডারের জন্য উপলব্ধ ছিল। আর তাতেই রেকর্ড করেছে ফোনটি। লেনোভোর জেনারেল ম্যানেজার চেন জিন জানিয়েছেন, ইতিমধ্যেই চীনের ই-কমার্স সাইট JD.com-এ ফোনটির ১,৭০,০০০ ইউনিট প্রি-বুকিং হয়ে গেছে। ফলে ফোনটি কিনতে যে হাজার হাজার মানুষ আগ্রহী তা আর বলার অপেক্ষা রাখে না। চলুন এক নজরে দেখে নেওয়া যাক Moto Edge S30 স্মার্টফোনটির দাম ও স্পেসিফিকেশন।

মোটোরোলা মোটো এজ এস৩০- এর দাম ও লভ্যতা (Motorola Moto Edge S30 Price and Availability)

চীনের দেশীয় মার্কেটে মোটোরোলা মোটো এজ এস৩০ ফোনটি চারটি ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর মধ্যে ৬ জিবি র‍্যাম+ ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ধার্য হয়েছে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৮০০ টাকা)। আবার এর ৮জিবি র‍্যাম +১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৬,২০০ টাকা) এবং ৮ জিবি র‍্যাম +২৫৬ জিবি স্টোরেজের দাম ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৮,৫০০ টাকা) এবং সর্বশেষ ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২,৫৯৯ ইউয়ান (প্রায় ৩০,৯০০ টাকা)। ফ্যানটম ব্ল্যাক এবং গ্লেসিয়ার ব্লু এই দুটি কালার অপশনে ফোনটিকে বেছে নেওয়ার সুযোগ পাবেন ক্রেতারা।

মোটোরোলা মোটো এজ এস৩০- এর স্পেসিফিকেশন ও ফিচার (Motorola Moto Edge S30 Specifications and Features)

মোটোরোলা মোটো এজ এস৩০ ফ্ল্যাগশিপ ফোনটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি+(১,০৮০× ২,৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ৫৭৬ হার্টজ এবং এটি এইচডিআর ১০প্লাস সার্টিফিকেশন প্রাপ্ত। ফটোগ্রাফির জন্য এর রিয়ার প্যানেলে থাকছে ট্রিপল ক্যামেরা ইউনিট। এই ক্যামেরাগুলি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সরযুক্ত। ফোনের সামনে দেখা যাবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। মোটোরোলা মোটো এজ এস৩০ ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি।

এখানে বলে রাখি, Motorola Moto Edge S30 স্মার্টফোনটি গত মাসে বিশ্ববাজারে লঞ্চ হওয়া Moto G200 ফোনের আপডেটেড ভার্সন। সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্ট থেকে জানা গেছে, আগামী বছরের প্রথম কোয়ার্টারে Moto G200 স্মার্টফোনটি ভারতে আসতে চলেছে।

সঙ্গে থাকুন ➛