Hyundai Creta ফেসলিফ্টের বুকিং শুরু, ডিজাইন-ফিচার্স চোখ ছানাবড়া করে দেবে

By :  techgup
Update: 2024-01-02 12:35 GMT

২০১৫ সালের জুলাইতে ভারতে প্রবেশ করা Hyundai Creta এখন দেশের মিড সাইজ এসইউভি-র দুনিয়ায় একটি সুপ্রতিষ্ঠিত নাম। দীর্ঘ আট বছরে গাড়িপ্রেমীদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছে এটি। সেই ধারা বজায় রাখতে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামী ১৬ই জানুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে Hyundai Creta Facelift। টিজারে দক্ষিণ কোরিয়ান সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন নতুন এসইউভি-টির একঝলক প্রকাশ্যে এনেছেন।। লঞ্চের পূর্বে বুকিংও শুরু হয়ে গেল আজ। ২৫,০০০ টাকার টোকেন হিসেবে জমা রেখে ক্রেটা ফেসলিফ্ট বুক করা যাচ্ছে।

2024 Hyundai Creta Facelift: ডিজাইন

ফেসলিফ্ট মডেলটি নতুন ভাবে ডিজাইন করেছে হুন্ডাই। সামনে থেকে দেখতে আলাদা লাগবে। সামনের অংশে নতুন রেডিয়েটার গ্রিল রয়েছে হুড খানিকটা উপরের দিকে অবস্থিত। বোল্ড স্টাইল পথচলতি মানুষের দৃষ্টি আকর্ষণ করবে। এছাড়াও, আনুভূমিকভাবে অবস্থিত এলইডি ল্যাম্প, ডিআরএল এবং ফ্রন্টে চারটি বিম যুক্ত এলইডি হেডল্যাম্প আক্ষরিক অর্থেই নতুন ক্রেটাকে শার্প লুক দিয়েছে। কেবিনের মধ্যে থাকছে নানাবিধ ফিউচারিস্টিক ফিচার। ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল সহ ইনফোটেনমেন্ট স্ক্রিন যেন প্লেনের ককপিটে বসার অনুভব করাবে আপনাকে। অন্দরমহলের সৌন্দর্য, কমফোর্ট এবং বাস্তবসম্মত ব্যবহারোপযোগী ফিচার সবকিছুই তারিফ যোগ্য।

2024 Hyundai Creta Facelift: স্পেসিফিকেশন

মারকাটারি ডিজাইন ও ফিচার্সের পাশাপাশি এতে তিন রকম ইঞ্জিন থাকবে। প্রথমটি ১.৫ লিটারের কাপ্পা টার্বো GDi পেট্রোল ইঞ্জিন, দ্বিতীয়টি ১.৫ লিটারের MPi পেট্রোল ইঞ্জিন আর শেষেরটি ১.৫ লিটারের U2 CRDi ডিজেল ইঞ্জিন। গ্রাহকদের পছন্দের কথা মাথায় রেখে ক্রেটা ফেসলিফ্ট সিক্স স্পিড ম্যানুয়াল, আইভিটি, সেভেন স্পিড ডিসিটি ও সিক্স স্পিড অটোমেটিক গিয়ারবক্স অফার করবে।

2024 Hyundai Creta Facelift: কালার অপশন

নতুন ক্রেটা মোট সাতটি রঙে কিনতে পারবেন গ্রাহকরা। এর মধ্যে ছয়টি সিঙ্গেল টোন কালার স্কিম- রোবাস্ট এমিরাল্ড পার্ল (নতুন), ফেয়ারি রেড, রেঞ্জার খাকি, এবিস ব্ল্যাক, অ্যাটলাস হোয়াইট ও টাইটান গ্রে। আর ডুয়েল টোনে থাকছে অ্যাটলাস হোয়াইটের সাথে কালো রঙের রুফ।

Tags:    

Similar News