পুজো উপলক্ষে স্পেশাল অফার আনল Ather, ইলেকট্রিক স্কুটারে 25,000 টাকা ছাড়

Update: 2024-10-07 15:38 GMT

ভারতের অন্যতম জনপ্রিয় ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা Ather Energy ফেস্টিভ সিজন উপলক্ষে তাদের জনপ্রিয় 450X ও 450X মডেলে আকর্ষণীয় সুযোগ-সুবিধার ঘোষণা করেছে। অফারের মধ্যে রয়েছে এক্সটেন্ডেড, ব্যাটারি ওয়ারেন্টি, বিনামূল্যে এথার গ্রিড চার্জিং, নগদ ছাড় এবং ক্যাশব্যাক, যা গ্রাহকদের ২৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ দেবে।

Pro Pack অ্যাক্সেসরির সঙ্গে কিনলে, Ather 450X ইলেকট্রিক স্কুটারে ১৫,০০০ টাকার নিশ্চিত বেনিফিট পাবে ক্রেতারা। যার মধ্যে রয়েছে ৮ বছরের বর্ধিত ব্যাটারি ওয়ারেন্টি (EBW) কোনো অতিরিক্ত খরচ ছাড়াই। এক বছরের জন্য বিনামূল্যে Ather গ্রিড চার্জিং পরিষেবা, যার মূল্য ৫,০০০ টাকা পর্যন্ত। এবং ক্রয়ের উপর ৫,০০০ টাকার ফ্ল্যাট ক্যাশ ডিসকাউন্ট।

এছাড়াও, ক্রেতাদের নির্বাচিত ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই লেনদেনে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ মিলবে, যা 450X-এর সামগ্রিক সাশ্রয়ের অঙ্ককে ২৫,০০০ টাকায় নিয়ে আসে। অন্যদিকে, সংস্থার ফ্ল্যাগশিপ মডেল, 450 Apex ইলেকট্রিক স্কুটারে একই বেনিফিট অফার করা হচ্ছে।

জানিয়ে রাখি, Ather 450X সিরিজ পারফরম্যান্স ও টেকনোলজির জন্য পরিচিত। 450X মডেলটির ২.৯ কিলোওয়াট ও ৩.৭ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক থেকে যথাক্রমে ১১১ কিমি এবং ১৫০ কিমি রেঞ্জ পাওয়া যায়। টপ স্পিড ঘন্টায় ৯০ কিমি৷ আর Apex মডেলটির সার্টিফায়েড রেঞ্জ ১৫৭ কিমি এবং সর্বোচ্চ গতিবেগ ১০০ কিমি/ঘন্টা।ather energy launches festive offers up to rs 25000 off on 450x 450 apex electric scooters

Tags:    

Similar News