জিরো ডাউনপেমেন্ট কিনুন BMW-এর বাইক, দীপাবলির আগে দারুণ অফার আনল সংস্থা

Update: 2024-10-17 06:27 GMT

BMW ভারতে তাদের সবচেয়ে সস্তা দুই মডেল G 310 R ও G 310 S মোটরসাইকেলের উপর ফেস্টিভ সিজন অফারের ঘোষণা করল। এই বাইক দু'টিতে ১৫ই অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত বিভিন্ন স্পেশাল বেনিফিট পাওয়া যাবে। যেমন ফাইন্যান্স স্কিম, সার্ভিস প্যাকেজ সহ আরও অনেক কিছু।

ফেস্টিভ অফারের অংশ হিসাবে BMW G 310 R ও G 310 GS জিরো ডাউন পেমেন্ট, তিন বছরের জন্য জিরো মেইনটেন্যান্স, দুই বছর এক্সটেন্ডেড ওয়ারেন্টি, তিন বছর স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি, এবং অন-রোড ফাইন্যান্সিং সহ পাওয়া যাচ্ছে। প্রথম মডেলটির জন্য মাসিক কিস্তি ৬,৯৯৯ টাকা থেকে শুরু।

অন্যদিকে, BMW G 310 GS ফাইন্যান্সে নিলে ইএমআই দাঁড়াবে ৭,৯৯৯ টাকা। ক্রেতারা বিএমডব্লিউ ইন্ডিয়া ফাইন্যান্স সার্ভিস থেকে লোন নিতে পারবেন। এমনকি বাইক ডেলিভারির আগেই লোন মঞ্জুর হয়ে যাবে। এছাড়াও, সংস্থা ২৪x৭ রোডসাইড অ্যাসিস্ট্যান্স পরিষেবা ও একঝাঁক অ্যাক্সেসরিজ অফার করছে।

তবে মনে রাখবেন, BMW-এর সবচেয়ে সস্তা স্পোর্টস বাইক তথা TVS Apache RR 310-এর রিব্র্যান্ডিং ভার্সন G 310 RR কোনও অফার পায়নি। এটির দাম ৩.০৫ লক্ষ টাকা। আর, G 310 R ও G 310 GS কিনতে খরচ পড়বে যথাক্রমে ২.৯০ লক্ষ টাকা এবং ৩.৩০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Tags:    

Similar News