বোনাসে মার্সিডিজ, বিয়েতে লাখ টাকা সাহায্য, দীপাবলির অভিনব উপহারে মন জিতল সংস্থা

Update: 2024-10-14 17:31 GMT

কোম্পানির সাফল্যের ভিত গড়ে উঠে কর্মীদের পরিশ্রমের উপর। আর সেই কর্মীদের অভাবনীয় উপহার দিয়ে এবার খবরের শিরোনামে চেন্নাইয়ের একটি স্টিল প্রস্তুতকারী সংস্থা। দীপাবলি উপলক্ষে কর্মীদের বোনাস সহ নানা উপহার দিয়ে থাকে কোম্পানিরা। তবে চেন্নাইয়ের প্রতিষ্ঠানটি এক ধাপ এগিয়ে কর্মীদের মার্সিডিজ বেঞ্জের (Mercedes Benz) গাড়ি গিফ্ট করেছে।

কর্মীদের উৎসাহ দিতেই নাকি এমন উদ্যোগ বলে দাবি করেছে প্রতিষ্ঠানটি। পুরস্কার হিসাবে মোট ২৮টি গাড়ি ও ২৯টি বাইক উপহার দিয়েছে তারা। মার্সিডিজ ছাড়াও হুন্ডাই, টাটা মোটরস, ও মারুতি সুজুকির গাড়ি পেয়েছেন কর্মীরা। সংস্থার ম্যানেজিং ডিরেক্টর শ্রীধর কন্নন এই প্রসঙ্গে বলেন, "কর্মীদের অনুপ্রেরণা জোগাতেই এমন উদ্যোগ। এটি তাদের পরিশ্রমের উপহার।"

কর্মদক্ষতার ভিত্তিতে বাছাই করা কর্মীদের এই উপহার দেওয়া হয়েছে। কন্নন যোগ করেন, তাদের সংস্থায় বর্তমানে ১৮০ জন কাজ করেন, যাদের মধ্যে বেশিরভাগ খুব সাধারণ পরিবার থেকে উঠে এসেছেন এবং অত্যন্ত দক্ষ। কর্মীদের আমরা অনেক দিন থেকেই বাইক উপহার দিয়ে এসেছি।

২০২২ সালে দুই জন কর্মীকে চার চাকা উপহার দেওয়া হয়েছিল। তবে শুধু গাড়ি-বাইক নয়, কোনও কর্মী বিয়ে করলে তাঁদের জন্য উপহারস্বরূপ অর্থসাহায্য করা হয় সংস্থার তরফে। আগে বিবাহের সময় কর্মীদের ৫০ হাজার টাকা দেওয়া হত। তবে এই বছর থেকে সেই অঙ্ক বাড়িয়ে এক লক্ষ টাকা করা হয়েছে।

Tags:    

Similar News