পুজোর পরেও অফার! ইলেকট্রিক স্কুটারে 10,000 টাকা ডিসকাউন্ট দিচ্ছে iVoomi

Update: 2024-10-15 07:46 GMT

দীপাবলির আগে বাম্পার অফার নিয়ে হাজির হল আইভুমি (iVoomi)। ভারতীয় এই ইভি টু-হুইলার সংস্থাটি ফেস্টিভ সিজন উপলক্ষে তাদের বৈদ্যুতিক স্কুটারে ডিসকাউন্টের ঘোষণা করেছে। টপ-এন্ড JeetX ZE মডেলের পাশাপাশি বাজেট রেঞ্জে S1 ই-স্কুটারেও ছাড় দিচ্ছে তারা।

iVoomi JeetX ZE মডেলটি কিনলে ক্রেতারা ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। অন্যদিকে, S1 মডেলের উপর ৫,০০০ টাকা ছাড় দিচ্ছে সংস্থা। এই ডিসকাউন্ট ছাড়াও আইভুমি জিরো ডাউন পেমেন্ট অপশন, জিরো পার্সেন্ট ইন্টারেন্স (শূন্য সুদের হার), ও ১,৪১১ টাকার মাসিক কিস্তির মতো আকর্ষণীয় ফাইন্যান্স অফার চালু করেছে।

১০,০০০ টাকা ছাড় ধরে iVoomi JeetX এখন বিক্রি হচ্ছে ৮৯,৯৯৯ টাকায় (এক্স-শোরুম)। এই ইলেকট্রিক স্কুটারের প্রতি ঘন্টায় টপ স্পিড ৬৫ কিলোমিটার ও পাঁচটি রঙের বিকল্পে কেনা যাবে। অন্যদিকে, ৫,০০০ টাকা ডিসকাউন্ট ধরে iVoomi S1 উপলব্ধ ৭৯,৯৯৯ টাকায় (এক্স-শোরুম)।

S1 মডেল থেকে ফুল চার্জে ১২০ কিলোমিটার রেঞ্জ পাওয়া যাবে বলে দাবি করা হয়েছে। এটির টপ স্পিড ঘন্টায় ৫৭ কিলোমিটার। দুই ঘন্টার মধ্যে ০-৫০ শতাংশ চার্জ হয়ে যায়। সবশেষে iVoomi S1 2.0 স্কুটারেও মিলবে ৫,০০০ টাকা ডিসকাউন্ট৷ ফলে নতুন দাম দাঁড়িয়েছে ৮২,৯৯৯ টাকা (এক্স-শোরুম)৷ ফুল চার্জে চলবে ১১০ কিলোমিটার৷

Tags:    

Similar News