Electric Scooter: পুজোর পরেও অফার, ব্যাটারি চালিত গাড়িতে 30,000 টাকা ছাড় দিচ্ছে এই সংস্থা

Update: 2024-10-18 13:59 GMT

আলোর উৎসবে নতুন ইলেকট্রিক স্কুটার কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য আছে সুখবর। ফেস্টিভ সিজন উপলক্ষে Joy e-bike তাদের বৈদ্যুতিক স্কুটারে স্পেশাল অফার দিচ্ছে। সংস্থার ফ্ল্যাগশিপ Mihos মডেলটি ৩০,০০০ টাকা পর্যন্ত বেনিফিটের সঙ্গে পাওয়া যাচ্ছে।

এই অফার ভারতে জয় ই-বাইকের সমস্ত অনুমোদিত ডিলারশিপের পাশাপাশি আমাজন এবং ফ্লিপকার্ট সহ মেজর অনলাইন প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ। ফেস্টিভ ডিলটি আগামী ১৫ই নভেম্বর, ২০২৪ পর্যন্ত চলবে। ডিসকাউন্টের পাশাপাশি সংস্থা ব্লুবেলস ইন্স্যুরেন্স ব্রোকিং প্রাইভেট লিমিটেডের সাথে হাত মিলিয়েছে। যাতে ক্রেতাদের বিনামূল্যে বীমা (শর্তসাপেক্ষে) প্রদান করা যায়।

এছাড়াও, জয় ই-বাইক মঙ্গলম ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স লিমিটেড (MIFL) এবং ১৫টি ব্যাঙ্ক এবং নন-ব্যাঙ্কিং আর্থিক প্রতিষ্ঠানগুলির (NBFCs) সাথে জোট বেঁধে ইলেকট্রিক মোবিলিটির স্বাদ পেতে ইচ্ছুক এমন ক্রেতাদের জন্য সহজ ফাইন্যান্স স্কিম চালু করেছে।

জানিয়ে রাখি, Mihos ইলেকট্রিক স্কুটারটির দাম ১.১৭ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এতে রেট্রো মর্ডান ডিজাইন রয়েছে৷ মডেলটির সিট বেশ লম্বা-চওড়া। এই ই-স্কুটিকে শক্তি জোগায় ১.৫ কিলোওয়াট মোটর। প্রতি ঘন্টায় সর্বোচ্চ গতিবেগ ৭০ কিলোমিটার। রিমোট ট্রাকিং, স্মার্টফোন কানেক্টিভিটি, রিভার্স মোড, জিপিএস ট্রাকিং, রিজেনারেটিভ ব্রেকিং ফিচার্স অফার করে এটি।

Tags:    

Similar News