ভারতে আসছে কাওয়াসাকির সবচেয়ে সস্তা ডুয়াল স্পোর্টস বাইক, পাহাড়-জঙ্গলে ছুটবে অনায়াসে

Update: 2024-10-08 08:30 GMT

Kawasaki আগামী ১৭ অক্টোবর ভারতে একটি নতুন মডেল লঞ্চ করবে, যা KLX 230 S হবে বলে শোনা যাচ্ছে। এটি একটি ডার্ট বাইক যা অন ও অফ-রোড অ্যাডভেঞ্চারের জন্য উপযুক্ত। আনুষ্ঠানিক লঞ্চের আগে, কাওয়াসাকির কিছু ডিলার আনঅফিশিয়ালি ডিলার মোটরসাইকেলটির বুকিং চালু করেছে।

ডিলারভেদে ১০,০০০-২৫,০০০ টাকা খরচ হচ্ছে। যেহেতু বাইকটির দাম ঘোষণা হয়নি, তাই এই অর্থ ফেরতযোগ্য। Kawasaki KLX 230 S-কে ডুয়াল পারপাস মোটরসাইকেল বলা চলে। বাইকটির নতুন ভার্সন এই বছর আর্ন্তজাতিক বাজারে এসেছে। তাই ভারতে লেটেস্ট মডেল লঞ্চ হবে বলেই আশা করা যায়।




 


KLX 230 S ভারতে কাওয়াসাকির সবচেয়ে সস্তা ডার্ট বাইক হতে চলেছে। দাম ৩ লক্ষ থেকে ৩.৫০ লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে রাখা হতে পারে। বাইকটির ডিজাইন খুব সাধারণ। হাই-সেট ফ্রন্ট ফেন্ডার ও এগজস্ট, মিনিমাল বডিওয়ার্ক, ও ফ্ল্যাট মোটোক্রস স্টাইলের সিট রয়েছে এতে।

কাওয়াসাকি বাইকটিতে ২৩৩.২ সিসি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন ব্যবহার করেছে, যা ৮,০০০ আরপিএম গতিতে ১৯.৭৩ বিএইচপি ও ৬,০০০ আরপিএমে ২০.৩ এনএম টর্ক উৎপন্ন করবে। সঙ্গে সিক্স স্পিড গিয়ারবক্স উপলব্ধ। বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে সুইচযোগ্য ABS এবং এবং ব্লুটুথ কানেক্টিভিটি সাপোর্ট সহ একটি ছোট LCD ডিসপ্লে।

Tags:    

Similar News